‘সরবজিত’-এর ট্রেলরেই গায়ে কাঁটা

মুক্তি পেল বহু প্রতীক্ষিত ‘সরবজিত’ ছবির ট্রেলর। মুক্তিতেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে ট্রেলরটি। ছবিতে একদিন ভুলবশত সীমান্ত পেরিয়ে পাকিস্তানে পৌঁছে যায় ‘সরবজিত’ অর্থাত্ রণদীপ হুডা। তারপর নিজের ভুল বুঝলেও তাঁর আর দেশে ফেরার উপায় ছিল না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৬ ১৬:১৯
Share:

মুক্তি পেল বহু প্রতীক্ষিত ‘সরবজিত’ ছবির ট্রেলর। মুক্তিতেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে ট্রেলরটি।

Advertisement

ছবিতে একদিন ভুলবশত সীমান্ত পেরিয়ে পাকিস্তানে পৌঁছে যায় ‘সরবজিত’ অর্থাত্ রণদীপ হুডা। তারপর নিজের ভুল বুঝলেও তাঁর আর দেশে ফেরার উপায় ছিল না। পরিবারের কাছে তিনি প্রথমে নিরুদ্দেশ থাকলেও পরে তাঁর খোঁজ পাওয়া যায়। তার পর ভাইকে ফিরিয়ে আনতে লড়াই শুরু করেন দিদি দলবীর কউর অর্থাত্ ঐশ্বর্যা রাই বচ্চন।

ভাল অভিনেতা হিসেবে এমনিতেই রণদীপের বেশ সুনাম রয়েছে বলিউড দুনিয়ায়। ২৮ দিনে ১৮ কিলো ওজন কমিয়ে এই চরিত্রের জন্য নিজেকে তৈরি করেছেন তিনি। ৩৯ বছর বয়সে নিজের ‘সিক্স প্যাক’ বিসর্জন দিয়ে বিশেষ ডায়েটে থেকে মাত্র ২৮ দিনে যে চেহারায় ছবিতে ধরা দিয়েছেন তিনি তা চমকে দিয়েছে সকলকেই। জরাজীর্ণ শরীর, এক মুখ দাড়ি গোঁফের জঙ্গল আর মাথা ভারা অবিন্যস্ত চুল— সব মিলিয়ে একদম অচেনা চেহারা।

Advertisement

আরও পড়ুন, ভাঙরার তালে ঐশ্বর্যার চমক

অন্যদিকে ভাইয়ের মুক্তির জন্য সরবজিতের বোন দলবীরের সংগ্রামকে পর্দায় ফুটিয়ে তুলতে পরিচালকের প্রথম পছন্দই ছিলেন ঐশ্বর্যা। প্রযোজক সন্দীপ সিংহ জানিয়েছেন, দলবীরের চরিত্রের দৃঢ় ব্যক্তিত্ব পর্দায় দারুণ ভাবে ফুটিয়ে তুলছেন রাই সুন্দরী। আগামী ২০মে মুক্তি পাবে ছবিটি। তার আগে চোখ রাখুন ট্রেলরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন