Entertainment News

বদলা নেবেন অমিতাভ, সঙ্গে তাপসী...

স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবেল গেস্ট’-এর হিন্দি রিমেক ‘বদলা’। শাহরুখ খানের কোম্পানি ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’ এই ছবির সহ প্রযোজনা করেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:১৬
Share:

ছবির দৃশ্যে তাপসী এবং অমিতাভ।

অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নু। অনস্ক্রিন এই দুই অভিনেতাকে দর্শক দেখেছেন ২০১৬-এ ‘পিঙ্ক’-এ। ফের একসঙ্গে কাজ করেছেন তাঁরা। সৌজন্যে আসন্ন ছবি ‘বদলা’। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার।

Advertisement

ট্রেলার মুক্তির আগে টুইটে অমিতাভ বচ্চনকে উদ্দেশ্য করে শাহরুখ লেখেন, ‘আমি আপনার থেকে বদলা নিতে আসছি। তৈরি থাকুন...।’ একটি ক্যামিও চরিত্রে এই ছবিতে শাহরুখকেও দেখা যেতে পারে বলে খবর। যদিও এ নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি।

স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবেল গেস্ট’-এর হিন্দি রিমেক ‘বদলা’। শাহরুখ খানের কোম্পানি ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’ এই ছবির সহ প্রযোজনা করেছে। সুজয় ঘোষ এই ছবির পরিচালনার দায়িত্বে। তিনি সাংবাদিকদের বলেন, ‘‘শাহরুখ এই ছবির প্রযোজনায় যুক্ত হওয়ার পর আমার উত্সাহ দ্বিগুণ হয়ে গিয়েছে। আমি এর থেকে ভাল টিম পেতাম না। এখন শুধু কাজের সময়।’’ সব কিছু ঠিক থাকলে আগামী ৮ মার্চ মুক্তি পাবে এই ছবি।

Advertisement

আরও পড়ুন, গুরুতর অসুস্থ সোনু, হাসপাতাল থেকে কী বললেন অনুরাগীদের

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন