দিন কয়েক আগে মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন সোনু নিগম। সেখানে সি-ফুড খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। অবস্থা এতটাই আশঙ্কাজনক হয়ে যায় যে দ্রুত আইসিইউতে ভর্তি করতে হয় গায়ককে। সূত্রের খবর, সি-ফুড খাওয়ার পর ভয়ানক অ্যালার্জিতে আক্রান্ত হয়েছিলেন তিনি।

সোনুর অবস্থা এখন কিছুটা স্থিতিশীল। মু্ম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হওয়ার পরই দ্রুত চিকিত্সার ব্যবস্থা হয় তাঁর। তবে আর কিছুদিন হয়ত হাসপাতালে থাকতে হতে পারে গায়ককে। কিছুটা সুস্থ হওয়ার পর সোনু নিজেই তাঁর ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। একটি দেখা যাচ্ছে অক্সিজেন মাস্ক পরে শুয়ে রয়েছেন তিনি। অপর একটিতে দেখা যাচ্ছে অ্যালার্জি হয়ে ফুলে গিয়েছে তাঁর চোখ-মুখ।

সোনু লিখেছেন, ‘আপনারা আমাকে নিয়ে যে চিন্তা করেছেন, আমাকে ভালবেসেছেন তার জন্য ধন্যবাদ।… আমাদের সবার এটা শেখা দরকার অ্যালার্জিকে কখনও হালকা ভাবে দেখবেন না। আমার সি-ফুড থেকে অ্যালার্জি হয়েছে। নানাবতী হাসপাতাল যদি কাছে না হত, কী হত…। সুস্থ ভাবে বাঁচুন।’

আরও পড়ুন, ‘দেখি তুই কী করে বের হবি’, কৃষ্ণনগরে হেনস্থার শিকার ইমন

সোনু অসুস্থ হয়ে পড়ার পর তাঁর ঘনিষ্ঠরা তো বটেই ইন্ডাস্ট্রিরও বহু মানুষ খোঁজ নিয়েছেন। অ্যালার্জি নিয়ে সকলকে সচেতন হওয়ার অনুরোধ জানিয়েছেন সোনু।

দেখুন, কিছু সি-ফুডের রেসিপি

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)