Entertainment News

শাশ্বতর ‘নেটওয়ার্ক’, দেখুন ট্রেলার

চিত্রনাট্য অনুযায়ী ‘নেটওয়ার্ক’ ছবিতে শাশ্বত অভিনীত চরিত্রটি প্রতিশোধ নেওয়ার খেলায় একটি রিয়েলিটি শো আয়োজন করে ফেলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০১৯ ১৪:১৮
Share:

ছবির দৃশ্যে শাশ্বত চট্টোপাধ্যায়।

‘সন্ধান কর। না হলে সবশুদ্ধু নিখোঁজ হয়ে যাবে’— গম্ভীর গলায় বলছেন শাশ্বত চট্টোপাধ্যায়। আসলে শাশ্বতই বলছেন, তবে ‘নেটওয়ার্ক’-এর চরিত্র হয়ে। সপ্তাশ্ব বসু পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পেল সদ্য।

Advertisement

চিত্রনাট্য অনুযায়ী ‘নেটওয়ার্ক’ ছবিতে শাশ্বত অভিনীত চরিত্রটি প্রতিশোধ নেওয়ার খেলায় একটি রিয়েলিটি শো আয়োজন করে ফেলেন। এই শো তাঁর কাছে প্রতিশোধ নেওয়ার শেষ সুযোগ। সারা জীবন তাঁর সঙ্গে অনেক প্রতারণা হয়েছে। তেমনই এক প্রতারক সহকারীও এই শো-এর প্রতিযোগী। ক্যামেরার সামনে থাকতে থাকতে ক্রমাগত অস্বস্তি ঘিরে ধরে সেই সহকারীকে। আর প্রতিশোধের খেলায় একটু একটু করে মেতে ওঠেন পর্দার শাশ্বত।

সপ্তাশ্বর সঙ্গে যৌথ ভাবে এ ছবির চিত্রনাট্য লিখেছেন রিনি ঘোষ। শাশ্বত ছাড়াও পরিচালক বিভিন্ন চরিত্রে কাস্ট করেছেন সব্যসাচী চক্রবর্তী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রজিত্ মজুমদার, দর্শনা বণিক, অনিন্দ্য চট্টোপাধ্যায় প্রমুখকে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন সায়নী ঘোষ। সব কিছু ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে এই ছবি।

Advertisement

আরও পড়ুন, প্রথম বিবাহবার্ষিকীর আগে নিজেকে বদলে ফেললেন শুভশ্রী!

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন