Entertainment News

মুক্তি পেল ‘পরিণীতা’র প্রথম গান ‘তোমাকে’

এ ছবির ফার্স্ট লুকে ছিল সিঁদুরের ছোঁয়া। মোশন পোস্টারেও বোঝা গিয়েছিল নিখাদ প্রেমের গল্প বুনেছেন রাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৯ ১৩:৩৪
Share:

ছবির দৃশ্যে শুভশ্রী।

‘প্রাণ দিতে চাই, মন দিতে চাই, সবটুকু ধ্যান সারাক্ষণ দিতে চাই, তোমাকে...’— শ্রেয়া ঘোষালের কণ্ঠে মুক্তি পেল রাজ চক্রবর্তী পরিচালিত পরবর্তী ছবি ‘পরিণীতা’র প্রথম গান। ইতিমধ্যেই তা সোশ্যাল অডিয়েন্সের পছন্দের তালিকায় চলে এসেছে।

Advertisement

এ ছবিতে শুভশ্রী স্কুল পড়ুয়া এক মেয়ে। যে সম্ভবত প্রেমে পড়ে তার গৃহশিক্ষকের। এই চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। আপনার জীবনেও হয়তো ছিল এ হেন পাড়াতুতো প্রেম। সেই প্রেমই এ বার পরিচালক রাজ চক্রবর্তী ফ্রেমবন্দি করেছেন তাঁর ‘পরিণীতা’য়। আর এই ছবির মাধ্যমেই টলিউড পেতে চলেছে শুভশ্রী-ঋত্বিকের নতুন জুটিকে।

এ ছবির ফার্স্ট লুকে ছিল সিঁদুরের ছোঁয়া। মোশন পোস্টারেও বোঝা গিয়েছিল নিখাদ প্রেমের গল্প বুনেছেন রাজ। নিজের প্রোডাকশনে এই প্রথম কোনও ছবি পরিচালনা করছেন রাজ। কাকতালীয় ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় তাঁর। এ ছবিতে রয়েছে উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও রয়েছে।

Advertisement

আরও পড়ুন, হৃতিকের ‘সুপার থার্টি’র প্রথম রিভিউ দিলেন সুজান!

বিয়ের পর কেরিয়ারে রাজ-শুভশ্রী জুটির প্রথম ছবি। সেই কেমিস্ট্রি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের অগস্টেই মুক্তি পাবে এই ছবি।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন