Entertainment News

ঐশ্বর্যাকে মেরেছিলেন? সলমন বললেন...

সলমন খানের সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ক এক সময় ওপেন সিক্রেট ছিল বলি দুনিয়ায়। প্রায় সকলেই তাঁদের প্রেমের খবর জানতেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৮ ১৩:০৪
Share:

সলমন এবং ঐশ্বর্যা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দিন কয়েক আগে অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। অন্যদিকে একই অভিযোগে কঙ্গনা রানাউত অভিযুক্ত করেছেন পরিচালক বিকাশ বহেলকে। এই দুই অভিযোগের জেরে আপাতত উত্তাল বলিউড। একটা বড় অংশ অভিনেত্রীদের পাশে দাঁড়িয়েছেন প্রকাশ্যেই। আবার কেউ বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে গিয়েছেন। এই পরিস্থিতিতে সলমন খানের একটি পুরনো ভিডিয়ো ফের ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সলমন খানের সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ক এক সময় ওপেন সিক্রেট ছিল বলি দুনিয়ায়। প্রায় সকলেই তাঁদের প্রেমের খবর জানতেন। কিন্তু সে সম্পর্কে ভাঙন ধরে। সে সময় সলমনের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছিলেন ঐশ্বর্যা। সত্যিই কি ঐশ্বর্যার গায়ে হাত তুলেছিলেন সলমন?

সে সময় এক সাক্ষাত্কারে এই প্রশ্নই করা হয়েছিল সলমনকে। তার উত্তরে ভাইজান যা বলেছিলেন সেই ভিডিয়োই এতদিন পর ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

আরও পড়ুন, সলমনের সঙ্গে সম্পর্ক ছিল? মুখ খুললেন শিল্পা

ওই প্রশ্নের উত্তরে সে দিন সলমন বলেছিলেন, ‘‘ওই মহিলা তো বলছেন আমি মেরেছিলাম। এক সাংবাদিক অনেক বছর আগে এই প্রশ্নই করেছিলেন। সেটা শুনে আমি টেবিল ভেঙে ফেলেছিলাম...।আমি যদি কাউকে আঘাত করি, সেটা তো মারপিট হবে। আমি রেগে যাব। জোরে মারব। সেটা হলে ওই মহিলা বেঁচে থাকতেন বলে মনে হয় না।’’

আরও পড়ুন, বিয়ের পর প্রথম বোল্ড ছবি শেয়ার করলেন শুভশ্রী!

কিন্তু ঐশ্বর্যার অভিযোগ ছিল, সলমন মদ্যপ। বলিউডে অন্য সহকর্মীদের সঙ্গে তাঁর সম্পর্ক আছে ভেবে নাকি ঐশ্বর্যাকে সন্দেহ করতেন। সলমন মানসিক এবং শারীরিক ভাবে তাঁকে হেনস্থা করেছিলেন বলেও অভিযোগ করেছিলেন ঐশ্বর্যা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন