‘কাঁটা লাগা’ কন্যা শেফালি এখন কী করেন? তারাবাতির মতো মিলিয়ে গিয়ে আবার কি ফিরে এলেন?

বারুদের মতো যেমন জ্বলে উঠেছিলেন, তেমনই উধাও হয়ে গিয়েছিলেন শেফালি। তারাবাতির মতো, দ্রুত। কোথায় যে গেলেন, কেউ কি জানেন? এখন কী করেন সেই ‘আইটেম গার্ল’?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৮:৩৬
Share:

সদ্য গোয়া ঘুরে এসে জলকেলির একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ‘কাঁটা লাগা’ কন্যা শেফালি। ছবি: ইনস্টাগ্রাম।

২০০২ সাল। ঝলমলে পোশাকে নাচতে নাচতে এলেন সেই তরুণী। কেউ তাঁকে চেনেন না তখনও। কিন্তু চিনে নিলেন এক রাতেই। নিমেষে ভাইরাল ‘কাঁটা লাগা’ গানের ভিডিয়ো। পায়ে পায়ে আগুন! গায়ে কাঁটা লাগছে দর্শকের, কে এই নবাগতা? জানা গেল, শেফালি জরিওয়ালা তাঁর নাম। ঘরে ঘরে, রাস্তাঘাটে দিনেরাতে, সর্বত্র বাজত সেই গান। যত না শুনতেন লোকে, দেখতেন বেশি। শেফালির নাচেই চোখ সবার। তাঁর নাম না জানলেও ‘কাঁটা লাগা গার্ল’কে চিনে নিয়েছিল গ্রাম-শহরের দর্শক।

Advertisement

তবে বারুদের মতো যেমন জ্বলে উঠেছিলেন, তেমনই উধাও হয়ে গিয়েছিলেন শেফালি। তারাবাতির মতো, দ্রুত। কোথায় যে গেলেন, কেউ কি জানেন? এখন কী করেন সেই ‘আইটেম গার্ল’?

শুধু এখন নয়, আগেও দশ-পনেরোটি গানের অ্যালবামে কাজ করেছেন তিনি। ২০০৪ সালে ‘মুঝসে শাদি করোগি’ ছবিতে বিজলি চরিত্রে অভিনয়ও করেছেন। অংশ নিয়েছেন জনপ্রিয় রিয়্যালিটি শো ‘নাচ বলিয়ে’তেও। কিন্তু এখনও লোকে তাঁকে ‘কাঁটা লাগা’ কন্যা হিসাবেই মনে করতে পারবেন। এখন আর তিনি অতীতের সেই তরুণী নন, সদ্য ৪০ বছরে পা দিলেন শেফালি। তবে জৌলুস একই রকম। সমাজমাধ্যমে নজর রাখলে দেখা যায়, ইনস্টাগ্রামে লক্ষাধিক অনুরাগী তাঁর।

Advertisement

সদ্য গোয়া ঘুরে এসে জলকেলির একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। আছেন খোশমেজাজেই। পেশায় এখনও অভিনেত্রী। গত বছর শেষের দিকেই মুক্তি পেয়েছে ‘রাত্রি কে যাত্রী’ নামের হিন্দি ওয়েব সিরিজ়। সেখানে অভিনয় করেছেন শেফালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন