Alta Phoring Last Day Shooting

ফড়িং ও ব্যাঙ্কবাবুর যাত্রায় ইতি, ‘আলতা ফড়িং’ সিরিয়ালের শেষ দিনের শুটিংয়ে কী কী হল?

শেষ হল ‘আলতা ফড়িং’ সিরিয়ালের শুটিং। একই ফ্রেমে ধরা দিলেন সিরিয়ালের প্রতিটি সদস্য। অন্তিম পর্বের শুটিংয়ে মনখারাপের ভিড়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৫:৩৪
Share:

শনিবার ছিল ‘আলতা ফড়িং’ সিরিয়ালের শেষ দিনের শুটিং। ছবি: সংগৃহীত।

শেষ হল ফড়িং, ব্যাঙ্কুবাবু এবং অর্জুনের যাত্রা। বর্তমানে বেশির ভাগ সিরিয়ালের সময়সীমা মাত্র কয়েক মাসের। সেখানে প্রায় এক বছর চলল ফড়িং-এর গল্প। মাঝে টিআরপি তালিকায় উপরের দিকে জায়গাও করে নিয়েছিল এই সিরিয়াল। পরে গল্পের মোড় ঘুরে যায়। একের পর এক নতুন চরিত্রের আগমন হয়। নায়ক হয়ে যান খলনায়ক। ফড়িং ওরফে অভিনেত্রী খেয়ালি মণ্ডলের জীবনে আসেন নতুন নায়ক। সিরিয়ালে নায়িকার লড়াইয়ের সমাপ্তি। শনিবার ছিল এই সিরিয়ালের শেষ দিনের শুটিং।

Advertisement

এক ফ্রেমে দেখা গেল সিরিয়ালের প্রতিটি সদস্যকে। শেষ দিনে মনখারাপ হয়। কিন্তু সেই মনখারাপের রেশ কাটাতেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে ছিল বিশেষ আয়োজন। অন্তিম পর্বের শুটিংয়ের দিন কী কী হল? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাজীব বসুর সঙ্গে। ‘আলতা ফড়িং’ সিরিয়ালে নায়কের দাদার চরিত্রে দর্শক তাঁকে দেখেছেন। রাজীবের কথায়, “হ্যাঁ, যে কোনও কাজ শেষ হলেই মনখারাপ হয়। এ ক্ষেত্রেও হচ্ছিল। তবে সবাই মিলে হইহই করে সময়টা কখন কেটে গিয়েছে বুঝিনি। চুটিয়ে খাওয়াদাওয়া হয়েছে। মাটন বিরিয়ানি, চিকেন চাপ, চাটনি, মিষ্টি। সুশান্তদা (সিরিয়ালের প্রযোজক) এসেছিলেন। কোনও কিছু শেষ হলে তবেই নতুন কিছু শুরু হয়। সেই ভাবেই আবারও আমাকে নতুন অবতারে নতুন কোনও কাজে দেখা যাবে আশা করছি।”

‘আলতা ফড়িং’ শেষ হওয়ার পর একগুচ্ছ নতুন সিরিয়াল আসতে চলেছে। ঘোষণাও হয়ে গিয়েছে। তবে ফড়িং এবং ব্যাঙ্কবাবুকে আবারও একসঙ্গে দেখার অপেক্ষায় দিন গুনছেন দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন