Katrina Kaif-Vicky Kaushal

ভিকি-ক্যাটরিনার বিয়েতে দু’পক্ষের মধ্যে ঝামেলা, কী হয়েছিল বিয়ের দিন?

ডিসেম্বর মাসে ভিকি-ক্যাটের বিয়ের বর্ষপূর্তি। জানেন কী, ক্যাটের বিয়ের দিন ঝামেলায় জড়ান দু’পক্ষ?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৬:৫০
Share:

স্বামী-স্ত্রী হয়ে প্রায় বছর পার করতে চললেন ভিক্যাট। ফাইল চিত্র।

বছর দুয়েক চুপিচুপি প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। স্বামী-স্ত্রী হয়ে প্রায় বছর পার করতে চললেন ভিকি-ক্যাট। সম্প্রতি ক্যাটরিনা তাঁর ছবি ‘ফোন ভূত’-এর প্রচারে ‘কপিল শর্মা শো’-তে আসেন। সেখানেই জানান, তাঁদের বিয়েতে নাকি দুই পরিবারের মধ্যে একেবারে ধুন্ধুমার কাণ্ড ঘ়টে। কী হয়েছিল ক্যাটের বিয়েতে? যার ফলে পাত্র ও পাত্রীপক্ষের মধ্যে এমন গন্ডগোল শুরু হয়?বিয়েতে জুতো চুরির অনুষ্ঠান নিয়ে কনের বনেদের যেমন আগ্রহ থাকে, তেমনই ছেলের জুতো আগলে রাখতে চায় পাত্রপক্ষ। ক্যাটরিনার বিয়েতে যত গন্ডগোল এই জুতো চুরি নিয়ে। ক্যাটরিনা সাত বোন। অন্য দিকে ভিকির নিজের ভাই একটা হলেও বন্ধুর সংখ্যা কম নয়। ক্যাটরিনা বলেন, ‘‘আমি বিয়ে পর দেখি আমার বোনেরা ও ভিকির ভাই-বন্ধুরা দু’পক্ষ জুতো নিয়ে টানাটানি করছে। সে যেন এক হইহই কাণ্ড!’’ ক্যাটরিনার কথা শুনে অর্চনা পূরণ সিংহ কৌতূহলবশত জিজ্ঞেস করেন, এই জুতো টানাটানিতে শেষমেশ জিতল কোন পক্ষ? ক্যাটরিনা তাঁর নিজস্ব ভঙ্গিতে বলেন, ‘‘আমি জানি না আর জানতে চাইনি। বিয়েটা নিয়ে ব্যস্ত ছিলাম।’’

Advertisement

গত বছর ৯ ডিসেম্বর বিয়ে করেছিলেন এই জুটি। বিবাহবার্ষিকীও এসে পড়ল। এক বছরে পরস্পরকে আরও বেশি করে বুঝেছেন দু’জনে।

‘ফোন ভূত’ ছবিটি বক্স অফিসে সে ভাবে দাগ কাটতে পারেনি। তবে সামনে মুক্তি পেতে চলেছে ক্যাটরিনার বেশ কয়েকটি ছবি। বিজয় সেতুপতির বিপরীতে ‘মেরি ক্রিসমাস’ এবং সলমন খানের বিপরীতে ‘টাইগার ৩’ ছবিতে দেখা যাবে ক্যাটরিনাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন