Aindrila-Sabyasachi

ঐন্দ্রিলার মৃত্যুর এক মাস পার, কী বললেন সব্যসাচী? কী করে সামলাচ্ছেন নিজেকে?

ঘড়ির কাঁটা যেন ঝড়ের গতিতে এগোচ্ছে। মিনিট, সেকেন্ড, ঘণ্টার হিসাবে এক মাস হয়ে গেল চলে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা। নীরবতা ভাঙলেন সব্যসাচী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১১:৩৮
Share:

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর এক মাস পার, কী বললেন সব্যসাচী? ফাইল চিত্র।

৩০ দিন হয়ে গেল। ২০ নভেম্বর ঠিক এই সময়েই একটি ঝড়ের মধ্যে দিয়ে যাচ্ছিল গোটা শর্মা পরিবার। এক মাস হয়ে গেল বাড়ির ছোট মেয়ে ঐন্দ্রিলা শর্মা চলে গিয়েছেন না ফেরার দেশে। নিজের সবচেয়ে কাছের মানুষকে হারিয়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। তার পর ঐন্দ্রিলার মা শিখা শর্মা যদিও মেয়ে হারানোর দুঃখ বার বার সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন, কিন্তু সব্যসাচী একটি বারের জন্যও সামনে আসেননি। কথা বলেননি।

Advertisement

এক মাস পর এখন কিছুটা হলেও কি নিজেকে সামলাতে পেরেছেন সব্যসাচী? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগের চেষ্টা করা হয় অভিনেতার সঙ্গে। মাঝে সব্যসাচীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও বার বারই ফোন বন্ধই পাওয়া গিয়েছে। তবে মঙ্গলবার ফোনে কথা বললেন অভিনেতা। এখনও যে পুরোপুরি প্রিয় বন্ধুকে হারানোর শোক কাটিয়ে ফেলেছেন, তা বলা যায় না। শান্ত গলায় তাঁর উত্তর, “আমি কিছুটা ঠিক আছি।” যদিও এই ঠিক আছি বলার মধ্যে কোনও দৃঢ়তা ছিল না। মনে হল, সময়ের সঙ্গে নিজেকে তিনি কিছুটা ভাসিয়ে দিয়েছেন। না এর চেয়ে বেশি কিছুই বলতে রাজি নন। তাঁর কথায়, “আমি এই বিষয়ে সত্যিই কোনও কথা বা ইন্টারভিউ দিতে চাই না। ধন্যবাদ।”

এক মাস পরেও নিজের মতো করেই জীবনকে গোছানোর চেষ্টা করছেন। এখনও কাজে ফেরেননি তিনি। কিছু দিন আগে অভিনেত্রীর মা শিখা নিজের ফেসবুকে ঐন্দ্রিলা-সব্যসাচীর একটি ছোট্ট ভিডিয়ো ভাগ করে নিয়ে লিখেছিলেন, “আমার ঐন্দ্রিলার সব্যসাচী।”

Advertisement

সব্যসাচী যে ঐন্দ্রিলারই, এখন যদিও সেই কথা বলার অবকাশ রাখে না। তাই তো ‘মিষ্টির’ স্মৃতি আগলে বেঁচে থাকার চেষ্টায় সব্য এবং পরিবারের সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন