Aindrila Sharma

মৃত্যুর ১৫ দিন পর আবার হাসিখুশি ঐন্দ্রিলাকে দেখতে পারবেন দর্শক! জেনে নিন কোথায়, কী ভাবে

লড়াই শেষ হয়েছে ১৩ দিন হল। কিন্তু ভুলেও যেন কেউ ভুলতে পারছেন না ঐন্দ্রিলা শর্মাকে। বার বার ফিরে আসছেন স্মৃতিতে। সোমবার থেকে আবারও নায়িকাকে দেখতে পাবেন দর্শক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১২:২৮
Share:

আবারও সম্প্রচার হতে চলেছে ঐন্দ্রিলার পুরনো ধারাবাহিক ‘জিয়নকাঠি’। ফাইল-চিত্র।

১৩ দিন হল শেষ হয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার যুদ্ধ। ফেসবুকে এখনও ফিরে ফিরে আসছে নায়িকার স্মৃতি। কখনও তিনি নাচ করছেন। কখনও প্রিয় পোষ্যদের সঙ্গে খেলা করছেন। দিদি ঐশ্বর্যা শর্মা বোনের সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্ত ফিরে ফিরে দেখছেন। এখন তো শুধুই স্মৃতি আঁকড়ে বেঁচে থাকা। সেই স্মৃতিই আরও এক বার তরতাজা হতে চলেছে টেলিভিশনে।

Advertisement

সোমবার থেকে আবারও শুরু হবে ঐন্দ্রিলার দ্বিতীয় বার পথ চলা। আবার দর্শক দেখবেন নায়িকা কথা বলছেন, হাসছেন, কাঁদছেন। নতুন করে সম্প্রচার শুরু হবে অভিনেত্রীর শেষ ধারাবাহিক ‘জিয়নকাঠি’র। ক্যানসার থেকে দ্বিতীয় বার সেরে ওঠার পর এই ধারাবাহিকের হাত ধরেই ফের পর্দায় ফিরেছিলেন অভিনেত্রী। ঐন্দ্রিলাকে আবারও ছোট পর্দায় দেখতে পাওয়ার ভাবনা থেকে এই সিদ্ধান্ত। যদিও এ প্রসঙ্গে চ্যানেল কর্তৃপক্ষ কোনও কথা বলতেই রাজি নন।

ঐন্দ্রিলা চলে যাওয়ার পর তাঁর মা-বাবা কিংবা সব্যসাচীর তরফে মেলেনি কোনও প্রতিক্রিয়া। তবে শোনা যাচ্ছে, নায়িকার অন্ত্যেষ্টিক্রিয়া করতে নারাজ সব্যসাচী। তাঁর কথামতো কোনও পরলৌকিক ক্রিয়া করেননি ঐন্দ্রিলার মা-বাবাও। কারণ ঐন্দ্রিলা যে এখনও তাঁদের কাছেই আছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন