Rakhi Sawant

মহাত্মা গাঁধী এবং যিশুর সঙ্গে নিজের তুলনা! সমালোচনার তোয়াক্কা করেন না, সাফ জবাব রাখির

স্পষ্টবক্তা হিসাবে বরাবরই পরিচিত রাখি সবন্ত। তাই অনেক সময়ই তাঁর কিছু মন্তব্য রীতিমতো শোরগোল ফেলে দেয়। কয়েক বছর আগের তেমনই এক মন্তব্য শুনলে চমকে যাবেন সকলে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫৫
Share:

কেন এমনটা বললেন রাখি?

প্রেম হোক কিংবা বিতর্কিত মন্তব্য, প্রত্যেকটা বিষয়ে শিরোনামে একটাই নাম। রাখি সবন্ত। এই নতুন ‘প্রেমিক’ অদিল খানের সঙ্গে মাঝেমাঝেই ফ্রেমবন্দি হন রাখি। স্পষ্টবক্তা বলে তাঁকে নিয়ে কম বিতর্কও হয়নি এই ইন্ডাস্ট্রিতে। জানেন কি, এক বার মহাত্মা গাঁধী এবং যিশুর সঙ্গে নিজের তুলনা করে বসেছিলেন তিনি।

Advertisement

কী ঘটেছিল? সেই ২০০৭ সালের কথা। রাখি বরাবরই সামাজিক কাজ করতে ভালবাসেন। দুঃস্থদের সাহায্য করতে এগিয়ে আসেন৷ এই কাজ নিয়েও যথেষ্ট কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। এ প্রসঙ্গেই তিনি তখন বলেছিলেন, ‘‘মহাত্মা গাঁধী এবং ভগবান যিশুকেও কটাক্ষের মুখে পড়তে হয়েছে অনেক বার। সুতরাং আমায় নিয়ে সমালোচনা হলেও কোনও সমস্যা নেই। আমি মন থেকে সৎ হলে মানুষ এমনিই আমায় ভালবাসবে।’’

তিনি আরও বলেছিলেন, ‘‘দর্শকের ভালবাসার জন্য আজ তাঁর এত নাম। আমি এখন মিডিয়ার আইটেম গার্ল হয়ে গিয়েছি, আমায় কেউ তাই ছাড়বে না।’’

Advertisement

আপাতত নতুন প্রেমে মজে তিনি। খুব শিগগিরি বিয়েও করে ফেলতে চান। তাই ‘বিগ বস্‌’-এ তাঁর ফের অংশ নেওয়ার জল্পনায় রাখি জানান যে স্বয়ং সলমন খানকে তাঁর কন্যাদানের কথা বলবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন