TRP Ratings

প্রথম স্থানে সেই ‘জগদ্ধাত্রী’, টিআরপি তালিকায় দ্বিতীয় ও তৃতীয় স্থান দখলে জোর টক্কর

টিআরপি তালিকায় ‘জগদ্ধাত্রী’র প্রথম স্থান এ বারেও অটুট। কিন্তু এ সপ্তাহে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রদবদল ঘটেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪১
Share:

(বাঁ দিকে) ‘নিমফুলের মধু’ ও ‘ফুলকি’ সিরিয়াল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বিগত কয়ে মাস সিরিয়ালের সাপ্তাহিক টিআরপি তালিকায় প্রথম পাঁচে খুব বেশি রদবদল হয়নি। তবে নিজেদের জায়গা ধরে রাখতে চর্চিত সিরিয়ালের নির্মাতারা যে বদ্ধপরিকর, তা সপ্তাহে আরও এক বার প্রমাণিত হল।

Advertisement

জ্যাস সান্যালের জায়গা তালিকার উপরে এক প্রকার পাকা হয়ে গিয়েছে। এ সপ্তাহেও ৮.৮ নম্বর পেয়ে টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। তবে বদল ঘটেছে দ্বিতীয় ও তৃতীয় স্থানে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর, অল্পের জন্য স্থান পরিবরর্তন হয়েছে। গত সপ্তাহে তালিকায় দ্বিতীয় স্থানে ছিল জি বাংলার ‘ফুলকি’। কিন্তু এ সপ্তাহে ৮.১ নম্বর পেয়ে তারা রয়েছে তৃতীয় স্থানে। অন্য দিকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে পর্ণা ও সৃজনের গল্প। অর্থাৎ ‘নিমফুলের মধু’। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.২। চতুর্থ স্থান এ সপ্তাহেও গীতার দখলে। সেখানে ৭.৯ নম্বর পেয়ে টিম ‘গীতা এলএলবি’ রয়েছে। অল্প সময়ের মধ্যেই প্রথম পাঁচে উঠে এসেছে এই সিরিয়াল।

এ সপ্তাহের টিআরপি তালিকায় চোখ রাখলে দেখা যাচ্ছে, ‘অনুরাগের ছোঁয়া’র নম্বর আবার অনেকটাই কমেছে। গত সপ্তাহে প্রাপ্ত ৭.৮ থেকে এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৬.৮! ফলে জি বাংলার ‘কোন গোপনে মন ভেসেছে’ ও ‘কার কাছে কই মনের কথা’ উপরের দিকে উঠে এসেছে। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন