TRP Ratings

প্রথম সপ্তাহেই ‘ফুলকি’র কামাল, ‘মিঠাই’-এর গোপাল এ বার ফুলকির সহায়!

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার নম্বর আসে। জুনের শেষ সপ্তাহের টিআরপি চার্টে রদবদল। পুরনোদের সরিয়ে জায়গা করে নিল নতুন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৩:৪৮
Share:

অভিনেত্রী দিব্যানী মণ্ডল। ছবি: সংগৃহীত।

নতুন বছর শুরু হওয়ার পর থেকে টিআরপি তালিকার প্রথম তিনে খুব বেশি পরিবর্তন হয়নি। প্রায় অপরিবর্তিত থাকত প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান। ফলে মাঝে টিআরপির নম্বর নিয়ে অনেকটাই আগ্রহ কমেছিল দর্শকের। তবে শেষ কয়েক সপ্তাহ ধরে অনেকটাই পরিবর্তন দেখা গিয়েছে। যদিও প্রথম স্থানের কোনও পরিবর্তন ঘটেনি। এই সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। তবে প্রথম সপ্তাহেই অনেক সিরিয়ালকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে ফুলকি এবং রোহিতের গল্প। এত দিন দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’ এবং তৃতীয় স্থানে দর্শক দেখেছেন ‘গৌরী এল’ সিরিয়াল। নতুনদের আগমনে টিআরপি তালিকা থেকে ছিটকে গিয়েছে পুরনোরা। এই সপ্তাহে প্রথম দশ থেকে বাদ পড়েছে ‘গৌরী এল’।

Advertisement

কয়েক মাস আগে প্রথম চারে দেখা যেত মিতুল এবং ইন্দ্রকেও। কিন্তু শেষ কয়েক মাসে অনেকটাই পিছিয়ে গিয়েছে তারা। এ সপ্তাহে তারাও ছিটকে গিয়েছে প্রথম দশ থেকে। দ্বিতীয় স্থানে জ্বলজ্বল করছে ‘ফুলকি’র নাম। ৮.১ পেয়ে প্রথমে আছে ‘অনুরাগের ছোঁয়া’। ৭.৪ পেয়ে রোহিত এবং ফুলকির স্থান দ্বিতীয়। প্রতি সপ্তাহে যেন নম্বর কমেই চলেছে জ্যাস সান্যালের। এই সপ্তাহে তৃতীয় স্থানে নেমে গিয়েছে। তাদের প্রাপ্ত নম্বর ৭.৩।

প্রথম তিনে যেমন নতুন সংযোজন হয়েছে। তেমনই চতুর্থ এবং পঞ্চম স্থানেও হয়েছে পরিবর্তন। কিছু দিন আগে অবধি পঞ্চম স্থানে ছিল ‘রাঙা বউ’। তবে এই সপ্তাহে পঞ্চমে উঠে এসেছে ‘বাংলা মিডিয়াম’। ৬.৭ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’। ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.৩। বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন