Entertainment News

‘লভ ইউ আ লট…’ প্রকাশ্যে কাকে বলছে দিতিপ্রিয়া?

এর মধ্যে কিন্তু রিল লাইফের কোনও গল্প নেই। বরং এ ভালবাসা দিতিপ্রিয়ার রিয়েল লাইফের। গেস করতে পারছেন, কার কথা বলছে অভিনেত্রী?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ জুন ২০১৮ ১৩:১২
Share:

দিতিপ্রিয়া রায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সে এখন ক্লাস ইলেভেন। তবে ‘রানি’ হিসেবেই তাকে সকলে চেনেন। সে, অর্থাত্ দিতিপ্রিয়া রায়। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’। এ বার প্রকাশ্যেই কাউকে ‘ভালবাসি’ বলে ফেলল অভিনেত্রী। কিন্তু সেই ভালবাসার মানুষটি কে?

Advertisement

না! এর মধ্যে কিন্তু রিল লাইফের কোনও গল্প নেই। বরং এ ভালবাসা দিতিপ্রিয়ার রিয়েল লাইফের। গেস করতে পারছেন, কার কথা বলছে অভিনেত্রী?

তবে এর মধ্যে কিন্তু কোনও গসিপও নেই। কারণ তার দিদিকে ভালবাসার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে দিতিপ্রিয়া। সে লিখেছে, “দিদির মতো কোনও বন্ধু নেই। আর তোমার থেকে ভাল দিদিও কেউ নেই। নিমি আর গিল্লি, বেস্ট বন্ড… লভ ইউ লট নিমি…।”

Advertisement

আরও পড়ুন, রূপ নয়, গুণ দিয়েই বিচার করুন ‘কৃষ্ণকলি’কে

সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছে দিতিপ্রিয়া। পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছে সদ্য। ইতিহাস সোশিওলজি এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তার পরবর্তী পড়াশোনা। ১৮ জুন থেকে শুরু হয়েছে নতুন ক্লাস। আগের মতোই শুটিং এবং পড়াশোনা চলবে পাল্লা দিয়ে। 👭 ❤️❤️❤️❤️❤️ (_)

👭 ❤️❤️❤️❤️❤️

(_)

সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছে দিতিপ্রিয়া। পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছে সদ্য। ইতিহাস সোশিওলজি এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তার পরবর্তী পড়াশোনা। ১৮ জুন থেকে শুরু হয়েছে নতুন ক্লাস। আগের মতোই শুটিং এবং পড়াশোনা চলবে পাল্লা দিয়ে। 👭 ❤️❤️❤️❤️❤️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন