Saif Ali Khan

‘আদিপুরুষ’-এর প্রচার পর্ব থেকে দূরত্ব, ট্রেলার প্রকাশে অনুপস্থিত ‘রাবণ’ সইফ! কারণ কী?

প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ ছবির প্রচার পর্ব থেকে ক্রমশ দূরত্ব বাড়াচ্ছেন সইফ আলি খান। ছবিতে তিনি রাবণের চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৭:৩২
Share:

অভিনেতা সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার প্রকাশ্যে এসেছে বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘আদিপুরুষ’-এর ট্রেলার। ট্রেলার প্রকাশের আগে অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে নির্মাতারা একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে ছবির অভিনেতা দক্ষিণী সুপারস্টার প্রভাস এবং অভিনেত্রী কৃতী শ্যাননকে দেখা গিয়েছে। উপস্থিত ছিলেন ছবির পরিচালক ওম রাউত। তবে দেখা যায়নি সইফ আলি খানকে! সইফের অনুপস্থিতির ফলে সমাজমাধ্যমে শুরু হয় জোর আলোচনা। কিন্তু সইফ কেন উপস্থিত থাকতে পারলেন না এই অনুষ্ঠানে?

Advertisement

সইফের অনুপস্থিতি দেখে নেটদুনিয়ায় নানা মত ছড়িয়েছে। ‘আদিপুরুষ’ ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করেছেন সইফ। ছবির প্রথম ঝলকে অভিনেতার লুক নিয়ে সমালচনার ঝড় বয়ে গিয়েছিল। দর্শকের একটা বড় অংশ ছবির ভিএফএক্স-এরও সমালোচনা করেন। সেই প্রসঙ্গ টেনে অনেকেই মনে করছেন বিতর্ক এড়াতেই সইফ ছবির প্রচার থেকে নিজেকে দূরে রেখেছেন। পরে অবশ্য সইফের অনুপস্থিতির কারণ প্রকাশ্যে এসেছে।

দুই ছেলে তৈমুর এবং জহাঙ্গির বড় হচ্ছে। এই সময়ে সন্তানদের চোখের আড়াল করতে চান না পটৌডির ছোটে নবাব। আসলে তৈমুরের ফুটবল প্রশিক্ষণ চলছে। ছেলের খেলা দেখতেই মাঠে হাজির হয়েছিলেন সইফ। অভিনেতার সেই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। অভিনেতার পরনে ছিল সাদা ট্রাউজ়ার এবং গোলাপি শার্ট, চোখে ছিল মানানসই রোদচশমা। তৈমুরের সঙ্গে সইফকে হাঁটতেও দেখা গিয়েছে।

Advertisement

এর আগেও ‘আদিপুরুষ’-এর প্রচার থেকে নিজেকে দূরে রেখেছিলেন সইফ। হায়দরাবাদ এবং মুম্বইয়ে ছবির টিজ়ার প্রকাশ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন তিনি। ট্রেলার প্রকাশ অনুষ্ঠানেও হাজির হলেন না। কেন, তা নিয়ে ধোঁয়াশা এক মাত্র সইফই কাটাতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন