Zomato

‘গাল্লি বয়’কে নিয়ে টুইট করে তুমুল ট্রোলড জোম্যাটো

সম্প্রতি জোম্যাটোর টুইটার হ্যান্ডেলে একটি টুইটের মাধ্যমে কোন কোন জিনিসের নাম এক সঙ্গে উচ্চারণ করা যায়, তার একটা তালিকা দেওয়া হয়। সেই তালিকায় এমসি শের-এর সঙ্গে নাম দেওয়া হয়েছে ‘গাল্লি বয়’-এর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:১৯
Share:

এই টুইট ঘিরেই চর্চা। ছবি: টুইটার

বক্স অফিসে দাপিয়ে ব্যবসা করছে জোয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’। ইতিমধ্যেই ব্যবসা ছাড়িয়ে গিয়েছে ১০০ কোটির ক্লাব। রণবীর সিংহ, আলিয়া ভট্টের পাশাপাশি এই সিনেমায় নজর কেড়েছেন নবাগত সিদ্ধান্ত চতুর্বেদীও। তাঁর অভিনীত এমসি শের চরিত্রটি মন কেড়েছে দর্শকদের।

Advertisement

‘গাল্লি বয়’ দেখবার পরে বেশির ভাগ দর্শকই স্বীকার করেছেন, রণবীরের বন্ধু এমসি শের চরিত্রটি অন্য মাত্রা দিয়েছে পুরো সিনেমাটিকে। এখানে এমসি শের এমন একজন র‌্যাপার যে রণবীর অভিনীত মুরাদ চরিত্রটিকে সাহায্য করেছিল তাঁর স্বপ্ন ছুঁতে। ‘গাল্লি বয়’ রিলিজ হওয়ার পর থেকেই এমসি শেরকে নিয়ে চর্চা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনলাইন ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটোর বিজ্ঞাপনী বার্তাতেও উঠে এসেছে এই এমসি শের-এর সঙ্গে মুরাদের বন্ধুত্বের প্রসঙ্গ।

সম্প্রতি জোম্যাটোর টুইটার হ্যান্ডেলে একটি টুইটের মাধ্যমে কোন কোন জিনিসের নাম এক সঙ্গে উচ্চারণ করা যায়, তার একটা তালিকা দেওয়া হয়। সেই তালিকায় এমসি শের-এর সঙ্গে নাম দেওয়া হয়েছে ‘গাল্লি বয়’-এর। এবং তারপরে একাধিক খাবারের নাম ও তাদের খাবারের তালিকা দেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন: 'জ্যোমাটো'তে অর্ডার দেওয়া খাবার খেতে শুরু করল ডেলিভারি বয়!

কিন্তু এর পরেই এই টুইট নিয়ে হাসি-ঠাট্টা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। একাধিক ব্যবহারকারী জোম্যাটোকে মিথ্যেবাদী বলে এই টুইটের কমেন্টে লেখেন। অনেকে লেখেন যে জোম্যাটো মানেই অর্ধেক খাবার দেয় যারা। অনেকে আবার কয়েক দিন আগে ভাইরাল হওয়া জোম্যাটোর একজন ডেলিভারি বয়ের খাবার চুরি করে খাওয়ার ভিডিয়োও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: কাশ্মীরিদের সুরক্ষার দায়িত্ব নিতে কেন্দ্র ও রাজ্যের প্রশাসনকে নির্দেশ সুপ্রিম কোর্টের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন