Neha Dhupia

Neha Dhupia’s Fitness Tips: নেহার ফিটনেস গুরু কে জানেন? দেখলে অবাক হবেন আপনিও

গত অক্টোবর মাসে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নেহা ধুপিয়া। তার পর কেটে গিয়েছে অনেকটা সময়। মেদ ঝরাতে নেহার অনুপ্রেরণা কে জানেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১৮:৫৬
Share:

নেহা ধুপিয়া। ছবি: সংগৃহীত

মেদ ঝরাতে সদ্য শরীরচর্চা শুরু করেছেন? তবে অলস্যের জন্য অর্ধেক দিন জিমেই যাচ্ছেন না! ফল মিলবে কী করে? সব কাজ করার ক্ষেত্রেই বিশেষ অনুপ্রেরণার প্রয়োজন। গত অক্টোবর মাসে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নেহা ধুপিয়া। তার পর কেটে গিয়েছে অনেকটা সময়। শরীরের বাড়তি মেদ ঝরাতে মরিয়া অভিনেত্রী। তবে সুস্বাস্থ্য পেতে নেহার অনুপ্রেরণা কে জানেন?

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে প্রবল মনোযোগ সহকারে যোগব্যায়ামে মত্ত তিনি। আর তাঁকে সঙ্গ দিচ্ছেন ছোট্ট গুরিক। মায়ের সঙ্গে যোগে মেতে উঠেছে একরত্তি! ছবিতে দেখা যাচ্ছে, মাকে অবিকল নকল করছে ছ’ মাসের গুরিক। সেই ছবি দেখে নেহার ভক্তরা বেশ আপ্লুত। কেবল ভক্তরাই নয়, ক্যাটরিনা কইফ থেকে করিশ্মা কপূর নেহার ছেলের এই কেরামতি দেখে মুগ্ধ সকলেই।

সন্তানের জন্মের পর মনের মতো চেহারা পেতে বেশ কসরত করছেন নেহা। দু’টি সন্তানকে সামলিয়েও শরীরচর্চার জন্য সময় বার কর নিতে ভোলেননি অভিনেত্রী। কাজে ফেরার তাগিদ তাঁর হাবেভাবে স্পষ্ট। সন্তান ধারণের কারণে অনেক কাজ তাঁর হাতছাড়া হয়ে গিয়েছিল বলে সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে অভিযোগ জানান অভিনেত্রী।

Advertisement

২০১৮ সালের ১০ মে অভিনেতা অঙ্গদ বেদীকে বিয়ে করেন নেহা। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন অভিনেত্রী। ফলত বিশেষ কোনও পরিকল্পনা ছাড়াই বিয়ে করেন তাঁরা। এর পরেই মেয়ে মেহর আসে তাঁদের জীবনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন