Tamannaah Bhatia

Tamannaah Bhatia’s diet: তমান্নার মতো ঝকঝকে ত্বক চাই? গরমে ভরসা রাখবেন কোন পানীয়তে

আর পাঁচজনের মতো গরমে বলিউডের তারকাদের হালও একই রকম। গরমে তাঁরা নিজেদের সুস্থ রাখতে কী খান জানতে ইচ্ছে হয়?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১৪:০৮
Share:

তমান্না ভাটিয়া ভক্তদের জানালেন, গরমে তাঁর ফিট থাকার রহস্য।

জাঁকিয়ে বসেছে গরম। সূর্যের চোখ রাঙানিতে প্রাণ যায় যায় অবস্থা। অথচ দৈনন্দিন কাজে বাড়ি থেকে বেরোনো ছাড়া উপায় নেই। তাই ডিহাইড্রেশনের শিকার হচ্ছেন কমবেশি সবাই। খাবার পাতে শরীর ঠান্ডা করা খাবার আর হাতে শরবত, এমনটাই গ্রীষ্মে ডাইনিং টেবিলের চেনা ছক। তবে শুধু তেষ্টা মিটলেই তো চলবে না, গরমে বাছতে হবে এমন পানীয় যা শরীরও ঠান্ডা রাখবে।

Advertisement

আর পাঁচজনের মতো গরমে বলিউডের তারকাদের হালও একই রকম। গরমে তাঁরা নিজেদের সুস্থ রাখতে কী খান জানতে ইচ্ছে হয়? এই গরমেও কী ভাবে তাঁদের চোখে মুখে ক্লান্তির ছাপ পড়ে না, ত্বক থাকে ঝকঝকে তকতকে?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বলি অভিনেত্রী তমান্না ভাটিয়া ভক্তদের জানালেন, গরমে তাঁর ফিট থাকার রহস্য। এই গরমে শরীর ঠান্ডা রাখতে তমান্না ভরসা রাখেন পুঁদিনা জলেই। গরমে শরীরের আর্দ্রতা বজায় রাখতে এই দাওয়াইয়ের জুড়ি মেলা ভার। পুঁদিনা শরীরকে ঠান্ডা রাখে, হজম ক্ষমতা বাড়াতেও এই পানীয় দারুণ উপকারী।

Advertisement

তমান্না ভাটিয়া

গরমে একটু ভারী খাবার খেলেই পেটের গন্ডগোল শুরু হয়। শরীরের তাপমাত্রা বেড়ে যায়, পেট গরম হয়। শুধু তাই নয় এর প্রভাব পড়ে ত্বকের উপরেও। ত্বকে ব্রণ, ফুসকুড়ির আধিক্য বাড়ে। আপনিও কি এই সমস্যায় ভুগছেন? তাহলে ভরসা রাখতে পারেন তামান্নার দাওয়াইতেই।

কড়া ডায়েটের মাঝে ফাঁকি না দিলে কী চলে? ছবির শুট্যিংয়ে এখন মুম্বইতে এসেছেন তমান্না। সেখানে পরিচালক মধুর ভান্ডারকরের সঙ্গে তিনি জমিয়ে উপভোগ করছেন ‘বড়া পাউ’! নিজের ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। তবে কি বাইরের খাবার খেয়েও কেবল মাত্র পুঁদিনার জলেই শরীর থাকবে ফিট? প্রশ্ন তাঁর ভক্তমহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন