মাস অনুসারে মীন রাশির নতুন বছরে প্রাপ্তিযোগ

এই রাশির জাতক- জাতিকাদের  আগামী ২০১৮ ভালই যাবে, যদি এই রাশির জাতক-জাতিকারা সঠিক ইচ্ছাশক্তি ও দৃঢ়চেতা মানসিকতা নিয়ে চলতে পারে তবে উন্নতি অনিবার্য।

Advertisement

পার্থ প্রতিম আচার্য্য

শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৭ ০১:২৭
Share:

আপনার জন্ম রাশি যদি মীন হয়ে থাকেঃ-
এই রাশির জাতক- জাতিকাদের আগামী ২০১৮ ভালই যাবে, যদি এই রাশির জাতক-জাতিকারা সঠিক ইচ্ছাশক্তি ও দৃঢ়চেতা মানসিকতা নিয়ে চলতে পারে তবে উন্নতি অনিবার্য। তবে অতিরিক্ত ক্ষমতা দেখিয়ে ঝুঁকি নিয়ে কোনও কাজ না করাই ভালো।

Advertisement

জানুয়ারি,ফেব্রুয়ারি , মার্চ, এপ্রিলঃ-

ভাল আর্থিক লাভ এই সময় লক্ষ্য করা যায়। সরকারি চাকরিজীবীদের বা যারা পৈতৃক ব্যবসায় লিপ্ত, এই সময়টা তাদের পক্ষে বেশ ভালো। খরচ করার ক্ষমতা থাকলে গাড়ি-বাড়ি কেনার দিকে এগোতে পারেন। ছোটখাটো শারীরিক সমস্যা হতে পারে।

Advertisement

মে, জুন, জুলাই, অগাষ্টঃ-

ছাত্ররা এই সময় লেখাপড়ায় প্রভূত উন্নতি করবে। দৃঢ় চিন্তাভাবনা, সঠিক পরিকল্পনায় উন্নতি লক্ষ্য করা যায়। উচ্চশিক্ষায়, কর্মক্ষেত্রে সম্মান লাভ, ব্যবসায় নানান ভাল যোগাযোগ ও উন্নতি।

সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বরঃ-

ভ্রমণ ব্যবসায় উন্নতি,আর্থিক স্বচ্ছলতা, সঞ্চয়ে নজর দেওয়া উচিত। নাম, যশ, খ্যাতি, প্রতিপত্তি লাভ। বাড়ি, গাড়ি লাভ। স্ত্রীর সান্নিধ্যে উন্নতি, ব্যবসায়ে লাভ, তীর্থ ভ্রমণ যোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন