Astrological Tips

ঋণ, শত্রু এবং প্রতিযোগিতায় কোন রাশি শুভ বা অশুভ ফল পাবে? কী বলে জ্যোতিষশাস্ত্র?

মানসিক অশান্তি, হতাশায় ভুগবেন কারা? কার শত্রু বাড়বে বেশি? কারা এগিয়ে যাবেন প্রতিযোগিতায়?

Advertisement

সুপ্রিয় মিত্র

কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১১:২৩
Share:

কোন রাশির জাতকের কেমন যাবে সময়? প্রতীকী ছবি।

মেষ রাশির মানসিক অশান্তি, হতাশা সমস্যা দিতে পারে। ঋণ বা ধার থেকে সচেতন। শত্রু সংক্রান্ত সমস্যায় নাজেহাল হওয়ার সম্ভাবনা কম হলেও বিপরীত লিঙ্গের শত্রু থেকে সচেতন থাকা জরুরি। প্রতিযোগিতা প্রতিদ্বন্ধিতার ক্ষেত্রে মাসের প্রথম অর্ধ শুভ।

Advertisement

বৃষ রাশির মানসিক উত্তেজনা, ক্রোধ থেকে সাবধান। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় নাজেহাল হওয়ার আশঙ্কা কম। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম।

মিথুন রাশির মাসের দ্বিতীয় অর্ধে মানসিক সমস্যা এবং রাগ উত্তেজনা থেকে সাবধান। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা কম। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ।

Advertisement

কর্কট রাশির শারীরিক সামান্য সমস্যা থাকলেও তা মারাত্মক অশুভ প্রভাব ফেলার আশঙ্কা নেই। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় নাজেহাল হওয়ার আশঙ্কাও কম। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ।

সিংহ রাশির মানসিক চাপ হতাশা থাকলেও খুব অশুভ প্রভাব ফেলার আশঙ্কা কম। ঋণ বা ধার থেকে সাবধান থাকা জরুরি। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম।

কন্যা রাশির শারীরিক বা রোগের ক্ষেত্রে শুভ বলা যায়। ঋণ বা ধার থেকে সচেতনতা অবলম্বন জরুরি। শত্রু সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ার আশঙ্কা নেই। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম।

তুলা রাশির রোগ সংক্রান্ত বিষয়ে সমস্যার আশঙ্কা কম থাকলেও ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম।

বৃশ্চিক রাশির রোগ ঋণ সংক্রান্ত বিষয় মধ্যম হলেও শত্রু সংক্রান্ত বিষয়ে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ।

ধনু রাশির রোগ ঋণ শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম অর্ধে শুভফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে ফলের পরিবর্তন ঘটবে। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও মাসের প্রথম অর্ধ শুভ।

মকর রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম অর্ধের তুলনায় দ্বিতীয় অর্ধ অধিক শুভ। প্রতিযোগিতার ক্ষেত্রেও দ্বিতীয় অর্ধ অধিক শুভ।

কুম্ভ রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও খুব শুভ নহে।

মীন রাশির রোগ ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভফল প্রাপ্তির সম্ভাবনা প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন