Astrological Tips

জীবনে সব দিক থেকে এগিয়ে যেতে লবঙ্গ দিয়ে করুন কিছু টোটকা, বলছে জ্যোতিষশাস্ত্র

জ্যোতিষশাস্ত্রে লবঙ্গ দিয়ে করা বিশেষ কিছু টোটকার কথা বলা হয়েছে, যা জীবনে সব বাঁধা কাটিয়ে আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে।

Advertisement

শ্রীমতী অপালা

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১১:৪৬
Share:

জ্যোতিষশাস্ত্রে লবঙ্গ দিয়ে করা বিশেষ কিছু টোটকার কথা বলা হয়েছে। ছবি: সংগৃহীত

লবঙ্গ যে শুধুমাত্র রান্নায় স্বাদ আনে, তা নয়। লবঙ্গ ভগবানের উদ্দেশ্যে নিবেদন করা হয় এবং এতে প্রচুর উপকারও পাওয়া যায়। তাতে কোনও সন্দেহ নেই। জ্যোতিষশাস্ত্রে লবঙ্গ দিয়ে করা বিশেষ কিছু টোটকার কথা বলা হয়েছে, যা জীবনে সব বাঁধা কাটিয়ে আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে।

Advertisement

টোটকা—

১) শনিবার সন্ধ্যাবেলা শনিদেবের সামনে একটি নতুন হলুদ কাপড়ের টুকরো নিয়ে তাতে তিনটি পান রেখে, তার উপরে সাতটি লবঙ্গ এবং কিছুটা কালো সর্ষে রাখুন। সব উপকরণ নিয়ে একসঙ্গে গিঁট দিয়ে দিন। মনে রাখতে হবে এই গিঁটের সংখ্যা যেন তিনটি হয়। তিনটির বেশি গিঁট যেন না পড়ে। এই পুঁটলিটি সাত দিন শনিদেবের কাছে রেখে, পরের শনিবার পুঁটলিটি বাড়ির সদর দরজায় টাঙিয়ে দিন। এর ফলে যে কোনও বাঁধা আপনার জীবন থেকে চলে যাবে।

Advertisement

২) প্রচুর পরিশ্রম করেও জীবনে সাফল্য আসছে না, সিদ্ধিদাতা গণেশের সামনে পাঁচটি গোটা সুপুরি ও পাঁচটি লবঙ্গ অর্পণ করুন।

৩) ঘর থেকে নেগেটিভ এনার্জি দূর করতে একটি কাচের বাটিতে কিছুটা লবঙ্গ রেখে, ঘরের যে কোনও কোণে রেখে দিন।

৪) অর্থ সঙ্কটে ভুগছেন? মঙ্গলবার একটি সর্ষের তেলের প্রদীপে কয়েকটি লবঙ্গ রেখে হনুমানজির মন্দিরে গিয়ে তা জ্বালান।

৫) চাকরি পেতে বিলম্ব হচ্ছে, একটি পাতিলেবু নিয়ে তাতে লবঙ্গ গেঁথে, ওম হনুমন্তে নমঃ মন্ত্রটি ৩১ বার জপ করুন। তার পর লেবুটি জলে ভাসিয়ে দিন।

৬) শত্রুরা ক্ষতি করতে চেষ্টা করছে, যে কোনও শনিবার একটি মাটির পাত্রে, কিছুটা কর্পুরের সঙ্গে তিনটি লবঙ্গ একসঙ্গে হনুমানজির সামনে রেখে পুড়িয়ে দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন