Astrological Tips

অর্থের কষ্টে ভুগছেন? শনিবার কোন টোটকা করলে তা দূর হবে? কী বলে জ্যোতিষশাস্ত্র?

অনেকেই চান, নিজের কাছে এমন পরিমাণ অর্থ থাক, যা দিয়ে যা ইচ্ছা তা-ই করা যাবে। সে শখ পূরণ করার জন্য কিছু টোটকা করা যেতে পারে।

Advertisement

শ্রীমতী অপালা

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৪৭
Share:

কেউ কেউ দেনার দায়ে এতটাই ডুবে রয়েছেন যে, কোনও কাজে সফল হতে পারছেনই না।  প্রতীকী ছবি।

জীবনে প্রচুর টাকার মালিক হওয়ার স্বপ্ন দেখেন না এ রকম মানুষ খুঁজে পাওয়া মুশকিল। অভাব কাটিয়ে একটু স্বচ্ছল হওয়ার জন্য মানুষের চেষ্টার কোনও ত্রুটি নেই।

Advertisement

আমরা সকলেই চাই যে, আমাদের কাছে এমন পরিমাণ অর্থ থাক, যা দিয়ে আমরা যা ইচ্ছা তা-ই করব। অথবা যা ইচ্ছা তা-ই কিনব। তবে এ রকম শখ কারও পূরণ হয়, আবার কারও জীবনে এটা শখই থেকে যায়।

অনেকের ক্ষেত্রে দেখা যায়, কারও ব্যবসা খুব ভাল চলছে, আবার কারও ব্যবসা সব সময়ে মন্দা ভাব লেগেই আছে। আবার কেউ কেউ দেনার দায়ে এতটাই ডুবে রয়েছেন যে, কোনও কাজে সফল হতে পারছেনই না।

Advertisement

কিন্তু যদি বাস্তুশাস্ত্র মেনে আমরা কিছু টোটকা সঠিক নিয়মে পালন করি, তা হলে আমাদের জীবনে অভাব- অনটন অনেকটা কমে যাবে। বাস্তু আমাদের জীবনে নানা রকম সমস্যার সমাধান করতে পারে। ঠিক যেমন পাপসের নীচে এক টুকরো ফিটকিরি রাখার টোটকা আমাদের জীবনের অর্থের অভাব থেকে মুক্তি দিতে পারে।

টোটকার নিয়ম

সব বাড়িতেই পাপস রাখা হয় পায়র ধুলো পরিষ্কার করার জন্য। কিন্তু বাস্তু মতে, শুধু ধুলো পরিষ্কার করার জন্য পাপস ব্যবহার করা হয় না। বাড়ির বা বাইরের লোকেদের সঙ্গে যে নেতিবাচক শক্তি আসে, তা ঘরের ভিতর প্রবেশ করতে দেয় না পাপস। যে বাড়িতে সদর দরজায় পাপস থাকে না, সে বাড়িতে অভাব অনটন পিছু ছাড়ে না। তাই বাড়ির প্রত্যেকটি দরজায় পাপস রাখা অত্যন্ত জরুরি।

বাড়ির সদর দরজায় পাপস রাখতে পারেন, অথবা সব দরজাতেও রাখতে পারেন। তার পর পাপসের নীচে এক টুকরো ফিটকিরি কালো কাপড়ে মুড়ে যে কোনও শনিবার রেখে দিন। তার পর দেখুন কী ভাবে অভাব দূরে সরে গিয়ে রাতারাতি ধনী হয়ে উঠতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন