এই রাশির জাতক ভুল করেও হাতে বা পায়ে কালো সুতো পরবেন না

কালো রং নিয়ে অনেকেরই অনেক রকম সমস্যা থাকে। কালো রঙের উদ্দেশ্যে অনেক কথা আমরা ছোটবেলা থেকেই শুনে আসছি। কালো রঙের জামা ব্যবহার করতে নেই, কালো রঙের কালির পেন দিয়ে লিখতে নেই ইত্যাদি। তবে এগুলো অনেকে নিছকই কুসংস্কার মনে করেন।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ০৮ মার্চ ২০২০ ০০:০৫
Share:

কালো রং নিয়ে অনেকেরই অনেক রকম সমস্যা থাকে। কালো রঙের উদ্দেশ্যে অনেক কথা আমরা ছোটবেলা থেকেই শুনে আসছি। কালো রঙের জামা ব্যবহার করতে নেই, কালো রঙের কালির পেন দিয়ে লিখতে নেই ইত্যাদি।

Advertisement

তবে এগুলো অনেকে নিছকই কুসংস্কার মনে করেন। কিন্তু বাস্তু মতে অনেক কিছুই রয়েছে যা বিশ্বাস করে পালন করলে অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব। সেই রকম একটি বস্তু হল, হাতে পায়ে কালো সুতো পরা। বাস্তু মতে হাতে বা পায়ে কালো সুতো পরলে কিছুটা হলেও বিপদ কাটিয়ে ওঠা সম্ভব হয়। তাই এমনটা বিশ্বাস করে আজ কাল অনেকেই হাতে বা পায়ে কালো সুতো পরেন।

কিন্তু একটা জিনিস সব সময় মনে রাখতে হবে, এমনটা সব রাশির ক্ষেত্রে নয়। কোনও কোনও রাশির ক্ষেত্রে কালো সুতো বিপদ এড়ানোর বদলে বিপদের কারণ হয়ে দাঁড়ায়।

Advertisement

আরও পড়ুন: কর্মে বাধা? গ্রহের সমস্যা অনুযায়ী এই সব নিয়ম পালন করুন

জ্যোতিষবিদদের মতে, দু’টি রাশি রয়েছে যাঁদের কালো সুতো একেবারেই পরা উচিত নয়। এই দুই রাশি হল মেষ ও বৃশ্চিক। মেষ ও বৃশ্চিক রাশিকে মঙ্গল নিয়ন্ত্রণ করে। মঙ্গলের জন্য কালো রং অত্যন্ত অশুভ।

কালো সুতো পরলে এঁদের জীবনে বিপদ আসতে পারে। এর ফলে আরও নানা সমস্যা হতে পারে। বেশির ভাগ ক্ষেত্রে দেখা যায় সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে ভুল হয়ে যায়।

তবে কালো সুতো বিশেষ করে মকর, কুম্ভ ও তুলা রাশির মানুষদের জন্য শুভ। এই রাশির মানুষরা কালো সুতো পরলে খুব উপকার পেতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন