Gemini

শত্রু বিব্রত না করলেও অংশীদারের সঙ্গে অশান্তির আশঙ্কা মিথুন রাশির জাতকের

রাশি অধিপতির অবস্থান অনুযায়ী শারীরিক, মানসিক ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ০৭:৪৭
Share:

রাশি অধিপতি বুধ অবস্থান করছে মকর (অষ্টম) রাশিতে। সহাবস্থান করছে রাশি অধিপতি শনি এবং বৃহস্পতি।

মিথুন রাশিচক্রের তৃতীয় রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে মকর (অষ্টম) রাশিতে। সহাবস্থান করছে রাশি অধিপতি শনি এবং বৃহস্পতি। বুধ আগামী ১১ মার্চ কুম্ভে গমন করবে। বৃশ্চিক (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে কেতু। কুম্ভ (নবম) রাশিতে অবস্থান করছে রবি এবং শুক্র। রবি আগামী ১৪ মার্চ এবং শুক্র আগামী ১৭ মার্চ রাশি পরিবর্তন করে পরবর্তী মীন রাশিতে গমন করবে। বৃষ (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রাহু এবং মঙ্গল।

Advertisement

রাশি অধিপতির অবস্থান অনুযায়ী শারীরিক, মানসিক ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

দ্বিতীয় রাশির সঙ্গে শনি এবং বুধ এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক। ধনস্থানের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। লোহা, তেল, প্রসাধন সামগ্রী, ফিল্ম বা বিনোদন, টেলিকম, ইলেকট্রনিক্স ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

চতুর্থ রাশির সঙ্গে রাহু এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা জমি, বাড়ি এবং যানবাহন সংক্রান্ত সুখের ক্ষেত্রে। মাতৃ সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

পঞ্চম রাশির সঙ্গে শনির দৃষ্টি সম্পর্ক এবং পঞ্চম রাশি অধিপতির অবস্থান অনুযায়ী মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা সন্তান সুখ এবং পড়াশোনার ক্ষেত্রে। মাসের প্রথমার্ধ উচ্চশিক্ষার ক্ষেত্রে মধ্যম হলেও শেষ অর্ধ শুভ। মধ্যম ফল আশা করা যায় প্রেমপ্রীতির ক্ষেত্রে।

ষষ্ঠ রাশিতে কেতুর অবস্থান, মঙ্গলের দৃষ্টি বিশেষ সাফল্য শত্রু সংক্রান্ত বিষয়ে অর্থাৎ শত্রু দ্বারা পরিশ্রান্ত হওয়ার আশঙ্কা নেই বললেই চলে। রোগ এবং ঋণ সংক্রান্ত বিষয় ও যন্ত্রণাদায়ক হবে না। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতায় শুভ ফল লাভের সম্ভাবনা।

দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। বাকবিতণ্ডা, বাদানুবাদ দাম্পত্য সুখহানির কারণ হতে পারে। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী অংশীদারি ব্যবসার ক্ষেত্রে। অংশীদারের সঙ্গে মতবিরোধের আশঙ্কা।

ভাগ্যরাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ হলেও ভাগ্যস্থানে রবির অবস্থান মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা ভাগ্যক্ষেত্রে।

কর্ম রাশির অধিপতির নীচস্ত অবস্থান হলেও উচ্চ শনির সঙ্গে অবস্থানের কারণে শুভ বলা যায়। কর্ম রাশির সঙ্গে শনির দৃষ্টি সম্পর্ক কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। আয় বা লাভের ক্ষেত্র মধ্যম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন