বৃষ রাশির নভেম্বর মাস প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ

বৃষ, রাশিচক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র। অবস্থান করছে কন্যা (পঞ্চম) রাশিতে। আগামী ১৬ নভেম্বর পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (ষষ্ঠ) রাশিতে একত্রে অবস্থান করছে রবি এবং বুধ।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২০ ০০:০৩
Share:

বৃষ, রাশিচক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র। অবস্থান করছে কন্যা (পঞ্চম) রাশিতে। আগামী ১৬ নভেম্বর পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (ষষ্ঠ) রাশিতে একত্রে অবস্থান করছে রবি এবং বুধ। রবি আগামী ১৬ নভেম্বর পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে এবং বুধ আগামী ৩ নভেম্বর সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে এবং আগামী ২৪ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক (সপ্তম) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (অষ্টম) রাশিতে অবস্থান করছে বৃহস্পতি। আগামী ২০ নভেম্বর পরবর্তী মকর রাশিতে গমন করে শনির সঙ্গ সহঅবস্থান করবে। মকর (নবম) রাশিতে নিজক্ষেত্রে অবস্থান করছে শনি। মীন (একাদশ) রাশিতে অবস্থান করছে বক্রী মঙ্গল। আগামী ১৪ নভেম্বর মঙ্গল গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে।

Advertisement

বৃষ রাশিতে রাহুর অবস্থান। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে পঞ্চম রাশিতে। ফলে শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

দ্বিতীয় রাশির অধিপতির ষষ্ঠে অবস্থান। মঙ্গলের এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শুভ ফল ধনসম্পত্তির ক্ষেত্রে। তেল, সোনা, লোহা, স্থাবর সম্পত্তি ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

চতুর্থ রাশির অধিপতি ষষ্ঠ ক্ষেত্রে। বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শুভ ফল মাতৃসুখ, ভুমি, গৃহ এবং স্থাবর সম্পত্তির ক্ষেত্রে। শুভ যানবাহনের ক্ষেত্রে। আগামী ১৬ নভেম্বর রবির রাশি পরিবর্তনের পর ফলের পরিবর্তন আশা করা যায়।

পঞ্চম রাশির অধিপতির ষষ্ঠে অবস্থান শুভ সন্তান সুখের ক্ষেত্র। শুভ শিক্ষা এবং উচ্চশিক্ষা ক্ষেত্রে।

আরও পড়ুন: নভেম্বরে মেষ রাশির আয় ভাল হবে, দাম্পত্য শুভ মাসের মধ্য ভাগের পর

ষষ্ঠ রাশিতে বুধ এবং রবির অবস্থান, শনি এবং মঙ্গলের দৃষ্টি থাকয় রোগ এবং শত্রু সংক্রান্ত সমস্যা বিব্রত করবে না। প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

সপ্তম রাশির অধিপতির একাদশে অবস্থান। সপ্তম রাশিতে কেতুর অবস্থান। দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

নবম বা ভাগ্য রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান শুভ ফল আশা করা যায় ভাগ্য ক্ষেত্রে। পরিশ্রম ভাগ্যক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি করবে।

কর্ম রাশির অধিপতি স্বক্ষেত্রে, শুভ ফল আশা করা যায় কর্মক্ষেত্রে। কর্মক্ষেত্রে পরিশ্রম সাফল্য দান করবে এবং ভাগ্য ক্ষেত্রে শুভ পরিবর্তন আনবে।

আয় বা লাভ রাশির অধিপতির নিজক্ষেত্রে অবস্থান আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন