Advertisement
২৬ এপ্রিল ২০২৪

নভেম্বরে মেষ রাশির আয় ভাল হবে, দাম্পত্য শুভ মাসের মধ্য ভাগের পর

রাশিচক্রের প্রথম রাশি মেষ। রাশি অধিপতি মঙ্গল বক্রী অবস্থান করছে মীন (দ্বাদশ) রাশিতে। আগামী ১৪ নভেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২০ ০০:০৫
Share: Save:

রাশিচক্রের প্রথম রাশি মেষ। রাশি অধিপতি মঙ্গল বক্রী অবস্থান করছে মীন (দ্বাদশ) রাশিতে। আগামী ১৪ নভেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে। বৃষ (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে রাহু। কন্যা (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে শুক্র। আগামী ১৬ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী তুলা (সপ্তম) রাশিতে গমন করবে। তুলা (সপ্তম) রাশিতে একত্রে অবস্থান করছে রবি এবং বুধ। বুধ আগামী ৩ নভেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে এবং ২৪ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। রবি, আগামী ১৬ নভেম্বর পরবর্তী রাশিতে গমন করবে। বৃশ্চিক (অষ্টম) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (নবম) রাশিতে অবস্থান করছে বৃহস্পতি আগামী ২০ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী মকর রাশিতে অবস্থান করবে। মকর (দশম) রাশিতে অবস্থান করছে শনি।

রাশি অধিপতির দ্বাদশ রাশিতে অবস্থান শরীরের পক্ষে খুব শুভ বলা যায় না।

দ্বিতীয় রাশিতে রাহুর অবস্থান, কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। মাসের মধ্যম ভাগে ধনস্থানের অধিপতি স্বক্ষেত্রে গমন ধনলাভের ক্ষেত্রে শুভ ইঙ্গিত। বিলাসবহুল সামগ্রী, লোহা, সোনা, তেল, শিক্ষা সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভ নিশ্চিত।

আরও পড়ুন: জ্যোতিষ শাস্ত্র মতে কখন গৃহ নির্মাণ শুরু করবেন না

চতুর্থ রাশিতে শনির দৃষ্টি রয়েছে। ফলে বিশেষ সচেতনতা অবলম্বন করুন মায়ের শরীর স্বাস্থের প্রতি। পারিবারিক ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। গৃহ, স্থাবর সম্পত্তির এবং যানবাহন সুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

মধ্যম ফল সন্তান সুখের ক্ষেত্রে। শুভ শিক্ষার ক্ষেত্র। ষষ্ঠ রাশির অধিপতির সপ্তম রাশিতে অবস্থান মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। ঋণ এবং শত্রুর কারণে পরিশ্রান্ত হতে হবে না। শুভ প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

সপ্তম রাশিতে রবি এবং বুধের অবস্থান শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক দাম্পত্য সুখের ক্ষেত্র অশুভ আগামী ১৬ নভেম্বর পর্যন্ত। ১৬ নভেম্বরের পর দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। প্রেম প্রীতির ক্ষেত্রও অশুভ ১৬ নভেম্বর পর্যন্ত। ১৬ নভেম্বর এর পরে শুভ।

দশম (কর্ম) রাশির অধিপতি নিজক্ষেত্রে শুভ ফল আশা করা যায় কর্মক্ষেত্রে। পরিশ্রম কর্মক্ষেত্রে শুভ ফল দান করবে। আয় রাশির অধিপতির নিজক্ষেত্রে শুভ ফল আশা করা যায় আয় বা লাভের ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aries
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE