১৪২৭ নববর্ষ: নতুন বছর কেমন যাবে কর্কট রাশির? জেনে নিন

এক নজরে দেখে নেওয়া যাক বাংলার ১৪২৭ সনের রাশিফলের বিচারে আগামী বছর কেমন কাটতে চলেছে। আপনার জন্মরাশি যদি কর্কট হয়ে থাকে তবে আপনার রাশির জন্য কী কী অপেক্ষা করে রয়েছে ১৪২৭ সনে।

Advertisement

পার্থপ্রতিম আচার্য

শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২০ ০০:০৫
Share:

নতুন সব কিছু নিয়েই মানুষের কৌতূহল চরমে থাকে। সেই হিসাব মতো, বাংলার ১৪২৭ সন কেমন কাটবে তা নিয়েও রয়েছে মানুষের মধ্যে বহু ভাবনা, কৌতূহল। এক নজরে দেখে নেওয়া যাক বাংলার ১৪২৭ সনের রাশিফলের বিচারে আগামী বছর কেমন কাটতে চলেছে। আপনার জন্মরাশি যদি কর্কট হয়ে থাকে তবে আপনার রাশির জন্য কী কী অপেক্ষা করে রয়েছে ১৪২৭ সনে।

Advertisement

বর্তমান বছরে সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে কিছু বাধার আশঙ্কা দেখা যায়। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। পুরনো সম্পত্তি সংক্রান্ত বিষয়ে জটিলতার আশঙ্কা দেখা যায়। পারিবারিক দিক দিয়ে উন্নতির আশা করা যায়। তবে মাঝে মধ্যেই অতিরিক্ত রাগের জন্য পারিবারিক ক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। সম্পর্ক টিকিয়ে রাখতে গেলে ধৈর্য্য ও স্বার্থ ত্যাগ করতে হবে। সামাজিক ক্ষেত্রেও সতর্ক থাকতে হবে। ভুল সিদ্ধান্তের ফলে সমস্যা হতে পারে। তবে আত্মীয়দের সহযোগিতায় সমস্যা সমাধানের সম্ভাবনাও আছে।

শিক্ষাক্ষেত্রে সাফল্য আশা করা যায়। চাকরির ক্ষেত্রে হঠাৎ বাধার সম্মুখীন হওয়ার আশঙ্কা দেখা দিলেও সহকর্মীদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। বর্তমান বছরে চাকরি প্রার্থীদের নতুন চাকরি লাভের সম্ভাবনা দেখা যায়। আর্থিক উন্নতির যোগ আছে। ব্যবসার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে, বিশেষ করে নতুন লগ্নীর ক্ষেত্রে। চাকরি সূত্রে বা ব্যবসার কারণে ভ্রমণের সম্ভাবনা দেখা যায়। প্রেম-প্রীতিতে সমস্যা আছে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা দেখা যায়।

Advertisement

আরও পড়ুন: ১৪২৭ নববর্ষ: নতুন বছর কেমন যাবে মিথুন রাশির? জেনে নিন

বিবাহিতদের সন্তান লাভের সম্ভাবনা আছে। বিবাহিত জীবন সংক্রান্ত কোনও মামলা মোকদ্দমা থাকলে বর্তমান বছরে মিটে যাওয়ার যোগ দেখা যায়। প্রভাবশালী ব্যক্তির থেকে সাবধান। শারীরিক অবস্থা মোটামুটি থাকলেও কিছু কিছু ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। গুরু জনদের শরীর-স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। তবে সন্তানদের থেকে মন খুশিতে ভরে উঠবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন