এই ছয় রাশির জাতক খুব অল্প সময়ে বড়লোক হয়ে উঠতে পারেন

বারোটি রাশির মধ্যে কোন কোন রাশি অল্প সময়ে বড়লোক হতে পারে দেখে নেওয়া যাক।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২০ ০০:০৫
Share:

নিজের অক্লান্ত পরিশ্রম ও ভাগ্যের যদি সহায় থাকে, তা হলে জীবনে খুব কম সময়ে বড়লোক হওয়া যায়। তবে পরিশ্রম নিজের হাতে থাকলেও ভাগ্যকে নিজে নিয়ন্ত্রণ করা তো সম্ভব নয়। অর্থাৎ ভাগ্য যাঁর সঙ্গে থাকে, তারই বড়লোক হওয়ার স্বপ্ন সহজে পূরণ হয়।

Advertisement

বারোটি রাশির মধ্যে কোন কোন রাশি অল্প সময়ে বড়লোক হতে পারে দেখে নেওয়া যাক।

কর্কট: কর্কট রাশির মানুষদের মধ্যে সব রকম গুণ রয়েছে বড়লোক হওয়ার। এঁরা বুদ্ধিকে কাজে লাগিয়ে কর্মে খুব ভাল উন্নতি করতে পারে। কাজে ফাঁকি দেওয়া এঁদের স্বভাব বিরুদ্ধ কাজ। জীবনে অর্থ নিয়ে খুব একটা সমস্যায় পড়তে হয় না এই রাশির মানুষকে।

Advertisement

আরও পড়ুন: রাশি অনুযায়ী কোন স্বভাবের জন্য অন্যেরা আপনাকে অপছন্দ করে জানেন?

সিংহ: কী ভাবে অন্যকে দিয়ে কাজ করিয়ে নিতে হয়, সিংহ রাশির মানুষরা তা খুব ভাল জানেন। তাই কর্মক্ষেত্রে এঁদের জায়গা বেশ উপরে থাকে। জীবনের বেশির ভাগ যুদ্ধে জয়ী হন এঁরা। জীবনে খুব কম সময়ে খুব বেশি অর্থের অধিকারী হয়ে ওঠেন।

কন্যা: কন্যা রাশির মানুষরা পরিশ্রমকেই উন্নতির একমাত্র লক্ষ্য বলে মনে করেন। পরিশ্রমের ফল কখনও বিফলে যাবে না, একথাও সত্যি। তাই জীবনে বড়লোক হওয়ার স্বপ্ন এঁদের খুব তাড়াতাড়ি পূরণ হয়।

তুলা: তুলা রাশির মধ্যে মানুষকে নিয়ন্ত্রণ করার ক্ষমতা থাকে প্রবল। বিচক্ষণতার দ্বারা এঁরা কর্মজীবনে দারুন উন্নতি করতে পারেন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির প্রধান গুণ এই যে, এঁরা একমনে তত ক্ষণ কাজ করে যান, যত ক্ষণ কাজ নিখুঁত না হয়। অর্থাৎ এঁরা ভীষণ কর্মপ্রেমী হন। এঁদের কাছে নিজের উন্নতিটাই শেষ কথা।

মকর: মকর রাশি এত বেশি পরিশ্রমী হন যে, কাজ ছাড়া আর কিছুই জানেন না এঁরা। যাঁরা এত বেশি কাজকে ভালবাসেন, তাঁদের কাছে প্রচুর অর্থ থাকবে, এতে কোনও ভুল নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন