যে কোনও গুরুত্বপূর্ণ কাজ হাতে এসেও ভেস্তে যাচ্ছে? এই উপায়ে অবশ্যই সফল হবেন

এই উপায়টি করতে হবে রাতে ঘুমোতে যাওয়ার আগে। সপ্তাহে পর পর তিন দিন এই উপায়টি করতে হবে শনি, রবি এবং সোমবার।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ০৮:০৬
Share:

প্রতীকী চিত্র।

দীর্ঘ দিন ধরে নিরাশ হচ্ছেন? আমরা যখন কোনও কাজের জন্য চেষ্টা করি, সে যা কাজই হোক না কেন, তখন মন থেকে আমরা চাই যেন সেই কাজে আমরা সফল হই। কিন্তু অনেক সময় দেখা যায় কোনও মতেই কাজটা সফল হচ্ছে না। বরং উল্টোটাই হচ্ছে। হাতে আসা কাজ একেবারে ভেস্তে যাচ্ছে। জীবনে এমন কিছু কিছু ঘটনা সকলের সঙ্গেই হয়ে থাকে। এর কারণ নেগেটিভ শক্তিও হতে পারে আবার গ্রহের কারণেও হতে পারে। যে কারণেই হোক এই উপায়ের মাধ্যমে আমরা অনেকটা সফল হতে পারব।

Advertisement

উপায়টি কী এবং কী ভাবে করতে হবে—

এই উপায়টি করতে হবে রাতে ঘুমোতে যাওয়ার আগে। সপ্তাহে পর পর তিন দিন এই উপায়টি করতে হবে শনি, রবি এবং সোমবার। হাতের ওপর সামান্য নুন, চিনি, গোটা ধনে, কালো তিল, সাদা তিল, একটা গোটা লাল শুকনো লঙ্কা, পাঁচটা গোল মরিচ নিতে হবে এবং হাত মুঠো করে নিজের মাথার ওপর থেকে পা পর্যন্ত ঘুরিয়ে নিতে হবে ঘড়ির কাঁটার দিকে চার বার এবং উল্টো দিকে তিন বার।

Advertisement

এই উপায়টি করার সময় মাথা কাপড় দিয়ে ঢেকে নিতে হবে। তার পর হাতে রাখা জিনিসগুলো বাড়ির বাইরে যে কোনও জায়গায় ফেলে দিতে হবে। বাথরুমেও ফেলা যেতে পারে।

এই কাজটা করার সময় অবশ্যই খেয়াল রাখবেন যেন আপনাকে কেউ না দেখে বা আপনার আশেপাশে সেই সময় যেন কেউ না থাকে।

এই উপায় পর পর পাঁচ সপ্তাহ করা যেতে পারে। এটি করার কিছু দিনের মধ্যে খুবই ভাল ফল পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন