Online game

Online game: অনলাইন গেমে ৪০ হাজার টাকা খরচ! মায়ের বকা খেয়ে আত্মহত্যা ১৩ বছরের কিশোরের

ঘটনাটি ছতরপুরের জেলার শান্তিনগরে ঘটেছে। ঘটনার দিন বাড়িতে ওই কিশোর ও তার বোন ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১৬:৪৬
Share:

—ছবি সংগৃহীত।

অনলাইন গেম খেলতে গিয়ে মায়ের ৪০ হাজার টাকা খুইয়ে আত্মহত্যা করল মধ্যপ্রদেশের ১৩ বছরের এক কিশোর।

Advertisement

ঘটনাটি ছতরপুর জেলার শান্তিনগরে ঘটেছে। ঘটনার দিন বাড়িতে ওই কিশোর ও তার বোন ছিল। পুলিশ সূত্রে খবর, হঠাৎ-ই তার মা জানতে পারেন, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে দেড় হাজার টাকা কেটে নেওয়া হয়েছে। সঙ্গে সঙ্গেই তিনি ছেলেকে ফোন করে জানতে চান, কেন তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হল। ওই কিশোর জানায়, ‘ফ্রি ফায়ার’ নামক একটি অনলাইন গেম খেলতে গিয়ে ওই টাকা খরচ করে ফেলেছে সে। বিষয়টি শুনেই অত্যন্ত রেগে গিয়ে ছেলেকে বকাঝকা করেন তাঁর মা। আর তার পরই ঘরে দরজা বন্ধ করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে ওই কিশোর।

ঘটনার তদন্তে নেমে একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। তাতে ছেলেটি লিখেছে, ওই অনলাইন গেম খেলতে গিয়ে সে তার মায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে মোট ৪০ হাজার টাকা খরচ করে ফেলেছে।

Advertisement

কিশোরের দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকেরা। ওই কিশোর নিজেই টাকা খরচ করতেন না কি কেউ তাকে হুমকি দিয়ে তার থেকে টাকা নিত, সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন