Minor Rape

Minor Rape: বাড়িতে ডেকে নাবালিকাকে গণধর্ষণ এক নাবালক-সহ পাঁচ জনের, গ্রেফতার দুই

নির্যাতিতার বাবা রবিবার জয়াল থানায় অভিযোগ দায়ের করেন। এর পরই অভিযুক্ত ২০ বছরের যুবককে গ্রেফতার এবং ওই নাবালককে সোমবার আটক করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১২:০৮
Share:

প্রতীকী ছবি।

১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল পাঁচ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে রয়েছে এক নাবালকও। সম্প্রতি ঘটনাটি ঘটছে রাজস্থানের নাগৌর জেলায়।

নির্যাতিতার বাবা রবিবার জয়াল থানায় অভিযোগ দায়ের করেন। এর পরই অভিযুক্ত ২০ বছরের যুবককে গ্রেফতার এবং ওই নাবালককে সোমবার আটক করেছে পুলিশ। ঘটনা নিয়ে জয়াল থানার সার্কেল অফিসার রামেশ্বর লাল বলেছেন, ‘‘নাবালিকার বাড়ির পাশেই থাকে হরিপ্রসাদ নামের এক ব্যক্তি। বৃহস্পতিবার কিছু কাজের জন্য নাবালিকাকে বাড়িতে ডাকে সে। সেখানেই উপস্থিত ছিল বাকি চার অভিযুক্ত। সবাই মিলে অত্যাচার চালায় নাবালিকার উপর। এবং ঘটনার কথা কাউকে বলতে নিষেধ করে।’’

Advertisement

এই ঘটনার পর থেকেই ব্যবহারে পরিবর্তন আসে নাবালিকার। যা তার বাড়ির লোকের নজর এড়ায়নি। বাড়ির লোক জিজ্ঞাসাবাদ করতেই গোটা ঘটনা জানায় সে। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার বাবা। তার পর দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। বাকি তিন অভিযুক্তের খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছেন ওই পুলিশ অফিসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন