Karnataka

দোকানে রুটি শেষ, বোনের সঙ্গে ঝামেলায় জড়াতে ক্রেতাকে খুনের অভিযোগ তরুণের বিরুদ্ধে

পুলিশের দাবি, রাকেশকে পিটিয়ে খুন করে ফেলেন ফায়াজ়। রাকেশের পরিবার প্রথমে থানায় অভিযোগ করতে না চাইলেও পরে ফায়াজ়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১১:২০
Share:

—প্রতীকী ছবি।

বাড়ির নীচে রুটি বানিয়ে বিক্রি করেন তরুণী। কিন্তু রুটি শেষ হয়ে যাওয়ায় দোকানে আসা ক্রেতাকে ফিরে যেতে বলেন তিনি। তার পরেই শুরু হয় ঝামেলা। বোনকে ঝামেলার হাত থেকে বাঁচাতে দোকানে পৌঁছে যান তরুণীর ভাইও। ক্রেতার সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে তাঁকে খুনের অভিযোগ উঠল ওই তরুণের বিরুদ্ধে। গত সপ্তাহে কর্নাটকের যদগিরি এলাকায় এই ঘটনাটি ঘটেছে। মৃতের নাম রাকেশ (২২)। অভিযুক্তের নাম ফায়াজ়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ফায়াজ়ের বোনের দোকানে রুটি কিনতে গিয়েছিলেন রাকেশ। সব রুটি বিক্রি হয়ে গিয়েছে সে কথা রাকেশকে জানাতে তরুণীর সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর। দোকানের মধ্যে দু’জনের অশান্তি শুরু হয়। অশান্তি থামাতে দোকানে পৌঁছে যান ফায়াজ়। রাকেশের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে যান তিনি। দু’পক্ষের অশান্তি হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়।

পুলিশের দাবি, রাকেশকে পিটিয়ে খুন করে ফেলেন ফায়াজ়। রাকেশের পরিবার প্রথমে থানায় অভিযোগ করতে না চাইলেও পরে ফায়াজ়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। রাকেশের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন