Rape

ভোজপুরি ছবিতে কাজের প্রতিশ্রুতিতে তরুণীকে ধর্ষণ! নিয়েছেন ১০ লক্ষ টাকাও, ধৃত অভিযুক্ত

তরুণীর দাবি, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ১০ লক্ষ টাকাও আদায় করেছেন এক কাস্টিং ডিরেক্টর। এমনকি, আরও টাকা দিতে রাজি না হওয়ায় তাঁর উপর অত্যাচার চালিয়েছেন অভিযুক্তের পরিবারের সদস্যরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ২২:০৮
Share:

গত কয়েক বছরে তাঁকে বার বার তাঁকে ধর্ষণ করেছেন বলে মুম্বইয়ের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ তরুণীর। প্রতীকী ছবি।

ভোজপুরি সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক তরুণীকে বার বার ধর্ষণের অভিযোগ উঠল মুম্বইয়ের এক যুবকের বিরুদ্ধে। তরুণীর দাবি, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ১০ লক্ষ টাকাও আদায় করেছেন অভিযুক্ত। এমনকি, আরও টাকার দাবিপূরণ না করায় তাঁর উপর শারীরিক অত্যাচার চালিয়েছেন অভিযুক্তের পরিবারের সদস্যরা। মুম্বইয়ের ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণ এবং তাঁর পরিবারের ৩ সদস্যের বিরুদ্ধে হেনস্থার অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, মুম্বইয়ে বসই এলাকার বাসিন্দা ২৮ বছরের ওই যুবকের সঙ্গে বছর চারেক আগে আলাপ হয়েছিল বলে নিজের অভিযোগপত্রে দাবি ২৩ বছরের তরুণীর। তাঁর দাবি, সে সময় নিজেকে মুম্বইয়ের কাস্টিং ডিরেক্টর হিসাবে পরিচয় দিয়েছিলেন ওই যুবক। ভোজপুরি সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। এমনকি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে নিজের বাড়িতেও নিয়ে যান যুবকটি। তবে গত কয়েক বছরে বার বার তাঁকে ধর্ষণ করেছেন।

তরুণীর আরও দাবি, তাঁদের ঘনিষ্ঠ অবস্থার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল করার হুমকি দিয়ে ইতিমধ্যেই তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন অভিযুক্ত। সম্প্রতি আরও টাকার দাবি করতে থাকেন যুবকটির মা এবং ভাই-বোন। সে দাবিপূরণ করতে অস্বীকার করায় তাঁর উপর অকথ্য অত্যাচার করেন ওই ৩ জন। এর পরেই নওগাঁও থানার দ্বারস্থ হন তিনি।

Advertisement

এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে নওগাঁও থানার পুলিশ। ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। সেই সঙ্গে তাঁর মা এবং ভাই-বোনের বিরুদ্ধে তরুণীর উপর শারীরিক অত্যাচার করার অভিযোগও আনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন