National News

প্রথমে ধর্ষণ করল প্রেমিক, তার পর ‘উদ্ধারকারী’রা!

বিধবা ওই তরুণী রায়পুরের একটি স্থানীয় হোটেল কাজ করেন। সুরেশ সাহু নামে বছর চব্বিশের এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। পুলিশের কাছে বয়ানে ওই তরুণী দাবি করেন, গত শনিবার সুরেশ তাঁকে কাপা এলাকার একটি রেল ইয়ার্ডে দেখা করতে বলেন।

Advertisement

সংবাদ সংস্থা

রায়পুর শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৭ ১১:৫৪
Share:

প্রেমিকের উপর ভরসা করে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু, সে ভরসার দাম যে এ ভাবে মেটাতে হবে তা ভাবতেও পারেননি বছর চব্বিশের তরুণী। প্রথমে সেই ‘প্রেমিক’এর কাছে ধর্ষণ। তার পর তিন ‘উদ্ধারকারী’র কাছে গণধর্ষণের শিকার হতে হল তাঁকে। পুলিশের কাছে বয়ানে এমন অভিযোগই করেছেন ওই তরুণী। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চার জনকেই গ্রেফতার করা হয়েছে। ছত্তীসগঢ়ের রায়পুরের ঘটনা।

Advertisement

ঘটনার তদন্তকারী এক অফিসার জানিয়েছেন, বিধবা ওই তরুণী রায়পুরের একটি স্থানীয় হোটেল কাজ করেন। সুরেশ সাহু নামে বছর চব্বিশের এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। পুলিশের কাছে বয়ানে ওই তরুণী দাবি করেন, গত শনিবার সুরেশ তাঁকে কাপা এলাকার একটি রেল ইয়ার্ডে দেখা করতে বলেন। এর পর সেখানেই তাঁকে ধর্ষণ করেন।

ওই তরুণীর চিৎকারে ঘটনাস্থলে আসেন তিন যুবক। ওই তিন জনের কাছে সাহায্য চান নিগৃহীতা। তরুণীর দাবি, এর পরেই সুরেশকে হুমকি দিয়ে সেখান থেকে তাড়িয়ে দেন তাঁরা। কিন্তু তাঁকে উদ্ধারের পরিবর্তে গণধর্ষণ করে ওই তিন জন। ওই তরুণীর আরও দাবি, ঘটনার কথা জানালে তার ফল ভাল হবে না বলে রীতিমতো হুমকিও দেয় ওই তিন জন।

Advertisement

আরও পড়ুন
‘ক্ষয়ক্ষতি আরও অনেক বেশি হয়েছে, স্বীকার করছে না পাকিস্তান’

এ কোন কেষ্ট! ধমক খেয়ে হঠাৎ যেন ‘বোষ্টম’ হয়েছেন ‘দবঙ্গ’ নেতা

ঘটনার পরের দিন পঁডরি থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে সুরেশ সাহু, হরীশ চন্দ্রশেখর, ত্রিনাথ মহানন্দ ও বিনয় যাদব নামে চার যুবককে গ্রেফতার করা হয়েছে বলে বুধবার জানিয়েছে পুলিশ। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ওই চার জনেরই বয়স চব্বিশ-পঁচিশের মধ্যে। চার জনের বিরুদ্ধেই ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

এই ধরনের খবর আপনার ইনবক্সে সরাসরি পেতে এখানে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন