Man crushes father’s head with stone

চেয়েও পাননি হাতখরচ বাবদ ২ হাজার টাকা, মাথায় বোল্ডার মেরে কৃষক বাবাকে খুন করলেন পুত্র

পুলিস সূত্রে খবর, পুত্র সোহন বাবার কাছে ২ হাজার টাকা হাতখরচ বাবদ চেয়েছিলেন। বাবা সেই টাকা দিতে আপত্তি করতেই রেগে যান ছেলে। তার পরেই ক্ষেত থেকে বোল্ডার তুলে বসিয়ে দেন বাবার মাথায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১২:২০
Share:

— প্রতীকী ছবি।

হাতখরচ বাবদ ২ হাজার টাকা চেয়েছিলেন বাবার কাছে। কিন্তু বাবা দেননি। সেই রাগে বোল্ডার দিয়ে মাথায় মেরে বাবাকে খুনের অভিযোগ ২৫ বছরের ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরে। পুলিশ অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে।

Advertisement

৫০ বছরের বাবু চৌধরি পেশায় কৃষক। সোমবার রাতে তাঁর দেহ উদ্ধার হয় একটি ক্ষেতের মধ্যে থেকে। পুলিশ তদন্তে নেমে বাবাকে খুনের অভিযোগে তাঁর ২৫ বছরের ছেলে সোহনকে গ্রেফতার করে।

পুলিশ সুপার হিতিকা ভাসাল জানিয়েছেন, বাবুর ছেলে সোহন মাদকাসক্ত। তিনি বাবার ক্ষেতের কাজে মাঝেমাঝে সাহায্য করতেন। সম্প্রতি ছেলে বাবার কাছে হাতখরচের ২ হাজার টাকা দাবি করেন। কিন্তু বাবা মাদকাসক্ত ছেলেকে সেই টাকা দিতে আপত্তি করেন। সেই রাগ থেকেই বাবাকে খুন করার অভিযোগ ছেলের বিরুদ্ধে।

Advertisement

জানা গিয়েছে, টাকা চেয়ে না পাওয়ায় রেগে যান সোহন। তার পরেই ক্ষেতের পাথর তুলে বাবার মাথায় আঘাত করতে থাকেন তিনি। ছেলের মার খেয়ে রক্তাক্ত অবস্থায় ক্ষেতের মধ্যেই পড়ে যান বাবা। সোহন বাবাকে ওই অবস্থায় ফেলেই চম্পট দেন। পরে পুলিশ এসে বাবুর দেহ উদ্ধার করে নিয়ে যায়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নামে পুলিশ। তার পরেই বাবাকে খুনের অভিযোগে ২৫ বছরের ছেলে সোহনকে গ্রেফতার করা হয়।

হিতিকা বলেন, ‘‘সোহন বাবার কাছে ২ হাজার টাকা হাতখরচ চেয়েছিলেন। কিন্তু বাবু স্বাভাবিক ভাবেই মাদকাসক্ত সোহনকে সেই টাকা দিতে আপত্তি করেন। সেই রাগেই সোহন খেত থেকে বোল্ডার তুলে বাবার মাথায় বসিয়ে দেন। তাতেই মাথা ভেঙে মৃত্যু হয় বাবুর। আমরা সোহনকে গ্রেফতার করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন