Violent Clash in Noida Restaurant

রেস্তরাঁয় ৯৭০ টাকা সার্ভিস চার্জ, কর্মী-ক্রেতা মারপিট, নয়ডায় দু’পক্ষের গ্রেফতার পাঁচ

রেস্তরাঁয় খাওয়ার বিল হয় ১১ হাজার টাকা মতো। তাতে ১০ শতাংশ সার্ভিস চার্জ ধরা ছিল। সার্ভিস চার্জ দিতে আপত্তি জানায় পরিবারটি। তা নিয়েই রেস্তরাঁকর্মীদের সঙ্গে শুরু হয় মারপিট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়ডা (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১১:০৩
Share:

সার্ভিস চার্জ নিয়ে নয়ডার রেস্তোরাঁয় মারপিটের দৃশ্য। — ভিডিয়ো থেকে নেওয়া।

উত্তরপ্রদেশের নয়ডায় একটি রেস্তরাঁয় খেতে গিয়ে মারামারিতে জড়়িয়ে পড়ল একটি পরিবার। গোলমালের সূত্রপাত বিলের সঙ্গে ৯৭০ টাকা সার্ভিস চার্জ যুক্ত করা নিয়ে। বচসা ক্রমশ হাতাহাতিতে গড়ায়। দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছে। তদন্তে নেমে রেস্তরাঁর তিন কর্মী এবং ওই পরিবারের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

গত রবিবার রাতে নয়ডার একটি মলে ঘুরতে গিয়েছিল একটি পরিবার। পরে সেই সেই মলেরই একটি রেস্তরাঁয় সবাই মিলে রাতের খাওয়া সারেন। বিল হয় ১১,২০৯ টাকা। বিল মিলিয়ে দেখতে গিয়ে ওই পরিবার বুঝতে পারে, বিলের সঙ্গে ১০ শতাংশ অর্থাৎ ৯৭০ টাকা সার্ভিস চার্জ হিসাবে যুক্ত করা হয়েছে। যা দিতে আপত্তি করে পরিবারটি। তা নিয়েই ঝামেলা শুরু হয়। কিছু ক্ষণের মধ্যেই যা হাতাহাতিতে গড়ায়। অভিযোগ, পরিবারের এক মহিলাকে মারধর করা হয়েছে। তাঁর মোবাইল ফোন ছুড়ে ফেলে দেওয়া হয় বলেও অভিযোগ। পাল্টা রেস্তরাঁকর্মীদের অভিযোগ, পরিবারের লোকজন তাঁদেরই উল্টো মারধর করেছেন। এতে একাধিক কর্মী আহতও হয়েছেন। ভাঙচুর চলেছে রেস্তরাঁয়।

দু’পক্ষই সেক্টর ১১৩ থানায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। নয়ডার ডেপুটি কমিশনার অফ পুলিশ হরিশ চন্দর জানিয়েছেন, রবিবার রাতের গোলমালের ঘটনায় দু’পক্ষই পৃথক পৃথক ভাবে থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিশ তদন্তের পর দু’পক্ষের মোট পাঁচ জনকে গ্রেফতার করেছে।

Advertisement

ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন