Rajdhani Express

রাজধানীর ধাক্কায় ৫০০ মিটার দূরে ছিটকে পড়লেন তিন যুবক! পোশাক দেখে দেহ চিনল পরিবার

হাওড়া-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসের ধাক্কায় প্রাণ গেল তিন যুবকের। ছিন্নভিন্ন হয়ে যাওয়া তিন যুবকের দেহ চিহ্নিত হয় তাঁদের পরনের জামাকাপড় দেখে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৫:৪০
Share:

চার নম্বর প্ল্যাটফর্মে নামার পর ৩ নম্বর প্ল্যাটফর্মের দিকে যাওয়ার জন্য রেললাইনে নেমে হাঁটছিলেন ওই তিন যুবক। সেই সময়ই এই দুর্ঘটনা। —প্রতীকী চিত্র।

ধানবাদ

Advertisement

রেললাইন পার হতে গিয়ে দুর্ঘটনা। হাওড়া-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসের ধাক্কায় প্রাণ গেল তিন যুবকের। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের ধানবাদে। শনিবার এমনটাই জানিয়েছে রেল।

রেল সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় নেতাজি সুভাষচন্দ্র বসু গোমা রেলস্টেশনের কাছে রেললাইন পার হচ্ছিলেন তিন যুবক। হাওড়া-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস ওই স্টেশনে দাঁড়ায় না। কিন্তু ওই সময়ই তিন নম্বর প্ল্যাটফর্মে নেমে রেললাইন পার হচ্ছিলেন মনোজ সাব (১৯), শিবচরণ সাব (২০) এবং বাবলু কুমার (২০)। রাজধানী এক্সপ্রেসের ধাক্কায় দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৫০০ মিটার পর্যন্ত তিন যুবকের দেহাংশ ছিটকে পড়ে। ঘটনায় হতচকিত হয়ে যান অন্যান্য যাত্রী। শোরগোল পড়ে যায় রেলস্টেশনে।

Advertisement

রেলের এক আধিকারিককে উদ্ধৃত করে একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, ওই তিন ব্যক্তি আসানসোল-গোমো প্যাসেঞ্জার ট্রেন থেকে নামেন। চার নম্বর প্ল্যাটফর্মে নামার পর ৩ নম্বর প্ল্যাটফর্মের দিকে যাওয়ার জন্য রেললাইনে নেমে হাঁটছিলেন ওই তিন যুবক। সেই সময়ই এই দুর্ঘটনা। ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে যাওয়া তিন যুবকের দেহ চিহ্নিত হয় তাঁদের পরনের জামাকাপড় দেখে। শনিবার মৃত ৩ যুবকের পরিবার যায় ওই রেলস্টেশনে।

এই দুর্ঘটনার ফলে আপ লাইনে ট্রেন চলাচল সাময়িক ভাবে বন্ধ হয়ে যায়। এর ফলে শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস-সহ বেশ কয়েকটি ট্রেন ডাউন লাইন দিয়ে পাশ করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন