Hit and Run

রাস্তায় লরির টায়ার পাল্টাচ্ছিলেন, তিন জনকে চাপা দিয়ে পালাল গাড়ি

পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন বাবলু এবং আঁচল সিংহ। আহত ব্যক্তির নাম আনিস। মধ্যপ্রদেশের ইনদওর থেকে কেরলে যাচ্ছিলেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

ম্যাঙ্গালুরু শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৮
Share:

রাস্তা থেকে দু’জনের দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

গাড়ির ধাক্কায় দু’জনের মৃত্যু হল। গুরুতর জখম হয়েছেন এক জন। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে কর্নাটকের ম্যাঙ্গালুরুতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ম্যাঙ্গালুরুর পারুপানামবুরে রাস্তায় লরির টায়ার পাল্টাচ্ছিলেন তিন জন। সেই সময় দ্রুতবেগে একটি গাড়ি আসে তিন জনকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। এক জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন বাবলু এবং আঁচল সিংহ। আহত ব্যক্তির নাম আনিস। মধ্যপ্রদেশের ইনদওর থেকে কেরলে যাচ্ছিলেন তাঁরা। পারুপানামবুরের কাছে লরির চাকা ফেটে যায়। রাস্তার ধারে লরি দাঁড় করিয়ে বাবলু, আঁচল এবং আনিস টায়ার পাল্টানোর কাজ করছিলেন। তখনই তাঁদের চাপা দিয়ে পালিয়ে যান এক গাড়িচালক।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ৬৬ নম্বর জাতীয় সড়কে ঘটেছে। যেখানে ঘটনাটি ঘটেছে তার আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে। বাবলু এবং আঁচলের পরিবারকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর দেহ তাঁদের হাতে তুলে দেওয়া হবে।

পারুপানামবুর থানার এক আধিকারিক জানিয়েছেন, অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। খুব শীঘ্রই অভিযুক্ত গাড়িচালককে খুঁজে বার করে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন