Pee Gate

সহযাত্রীর গায়ে প্রস্রাব! নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে আবার মত্ততা এবং অভব্য আচরণ

গত ছ’মাসের মধ্যে এই নিয়ে তৃতীয় বার মাঝ আকাশে নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠল বিমানের মত্ত যাত্রীর বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ২১:১৩
Share:

নিউ ইয়র্ক থেকে দিল্লিতে আসা আমেরিকান এয়ারলাইন্সের বিমানে আবার সহযাত্রীর গায়ে প্রস্রাবের অভিযোগ। প্রতীকী ছবি।

দিল্লিগামী বিমানে ফের প্রস্রাবকাণ্ড! গত ছ’মাসের মধ্যে এই নিয়ে তৃতীয় বার মাঝ আকাশে নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে সহযাত্রীর গায়ে মূত্রত্যাগের অভিযোগ উঠল বিমানের মত্ত যাত্রীর বিরুদ্ধে।

Advertisement

রবিবার রাতে আমেরিকান এয়ারলাইন্সের নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী ফ্লাইট এএ-২৯২-এর এক মত্ত যাত্রী তাঁর সহযাত্রী গায়ে প্রস্রাব করেন বলে অভিযোগ। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, গভীর রাতে বিমানটি দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে অভিযুক্ত যাত্রীকে হেফাজতে নেয় নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ বাহিনী।

গত ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানের যাত্রী শঙ্কর মিশ্রের বিরুদ্ধে মত্ত অবস্থায় এক সহযাত্রী বৃদ্ধার গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠেছিল। ঘটনার কথা জানিয়ে এয়ার ইন্ডিয়া পরিচালনাকারী টাটা গোষ্ঠীর চেয়ারম্যান রতন টাটাকে চিঠি লিখেছিলেন ওই বৃদ্ধা। পরে শঙ্করকে গ্রেফতার করা হয়। দেশের অসামরিক বিমান পরিবহণের নিয়ামক সংস্থা ডিজিসিএ এয়ার ইন্ডিয়াকে এই ঘটনায় ৩০ লক্ষ টাকা জরিমানাও করে। এর পর গত ৩ মার্চ নিউ ইয়র্ক থেকে দিল্লিতে আসা আমেরিকান এয়ারলাইন্সের বিমানে নেশাগ্রস্ত অবস্থায় এক ছাত্র তাঁর সহযাত্রীর গায়ে প্রস্রাব করে ফেলেছিলেন। তাঁকেও গ্রেফতার করা হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন