College

ভ্যালেন্টাইন্স ডে-র আগে বয়ফ্রেন্ড জোগাড় করতে হবে, ‘কলেজের নোটিস’ ঘিরে হইচই

'কলেজের লেটারহেডে' ছাপা সেই নোটিসের নীচে আবার দায়িত্বে থাকা এক অধ্যাপকের নাম করে সইও করা হয়েছে। চিঠির তারিখ দেওয়া হয়েছে ১৪ জানুয়ারি।

Advertisement

সংবাদ সংস্থা

আগ্রা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ২১:৩৮
Share:

প্রতীকী চিত্র। শাটারস্টক।

আগ্রার একটি কলেজের নোটিস ঘিরে রীতি মতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নোটিসে বলা হয়েছে, ১৪ ফেব্রুয়ারির আগে ছাত্রীদের অন্তত ১ জন বয়ফ্রেন্ড জোগাড় করতে হবে। নিরাপত্তার খাতিরে নাকি এই সিদ্ধান্ত। সেই নোটিসের ছবিই ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আগ্রার সেন্ট জন্স কলেজের লেটারহেডে যে নোটিসের ছবি ঘুরে বেড়াচ্ছে সেখানে লেখা হয়েছে, ’১৪ ফেব্রুয়ারির আগে প্রত্যেক ছাত্রীর অন্তত ১ জন বয়ফ্রেন্ড থাকা বাধ্যতামূলক। নিরাপত্তার খাতিরে এই সিদ্ধান্ত। একক (বয়ফ্রেন্ড নেই যাঁদের) ছাত্রীরা কলেজে চত্বরে ঢোকার অনুমতি পাবেন না। ছাত্রীদের বয়ফ্রেন্ডের সঙ্গে সাম্প্রতিক ছবিও দেখাতে হবে। ভালবাসা ছড়িয়ে দিন’।

কলেজের লেটারহেডে ছাপা সেই নোটিসের নীচে আবার দায়িত্বে থাকা এক অধ্যাপকের নাম করে সইও করা হয়েছে। চিঠির তারিখ দেওয়া হয়েছে ১৪ জানুয়ারি। আর নোটিসের শুরুতেই লেখা হয়েছে এটি দ্বিতীয় তৃতীয় এবং চূড়ান্ত বর্ষের পড়ুয়াদের জন্য।

Advertisement

যদিও আগ্রার ওই কলেজের তরফে মোটেই এমন নোটিস দেওয়া হয়নি। তবে এমন একটি ‘গুরুত্বপূর্ণ’ নোটিস নেটাগরিকদের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে মোটেই সময় নেয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন