National News

খরিদ্দারদের গায়ে ফুটন্ত তেল ছেটালেন দোকানি, দেখুন ভিডিও

অভিযুক্ত দোকানি মহারাষ্ট্রের উল্লাসনগরে একটি ফাস্ট ফুডের দোকান চালান। ওই দিন, খাবারের মান নিয়ে কয়েক জন খরিদ্দার অসন্তোষ প্রকাশ করেন। তাদের সঙ্গে বচসা শুরু হয় দোকানির।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৭ ২১:০২
Share:

খরিদ্দারদের দিকে গরম তেল ছুড়ছেন দোকানি। ছবি: ইউটিউবের সৌজন্যে।

খরিদ্দার এবং দোকানির মধ্যে অনেকক্ষণ ধরেই বচসা চলছিল। আচমকাই দোকানে ভাঙচুরের চেষ্টা চালান তাঁদের কয়েক জন। রাগের মাথায় কড়াই থেকে জগে করে ফুটন্ত তেল তুলে খরিদ্দারদের দিকে ছুড়ে মারেন দোকানি। এক বার নয়। পরপর দু’বার। এই ঘটনাই সম্প্রতি ভিডিওবন্দি হয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দোকানির এমন আচরণ দেখে শিউরে উঠেছে গোটা দেশ।

Advertisement

আরও পড়ুন:

জঙ্গলেও দৌরাত্ম্য! সিংহের পিছনে ছুটল বাইক, দেখুন ভিডিও

Advertisement

আচ্ছা, এখানে ছাপ্পা ভোট হয় না? প্রশ্ন শুনে হেসে ফেলল পুলিশ

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত দোকানি মহারাষ্ট্রের উল্লাসনগরে একটি ফাস্ট ফুডের দোকান চালান। ওই দিন, খাবারের মান নিয়ে কয়েক জন খরিদ্দার অসন্তোষ প্রকাশ করেন। তাদের সঙ্গে বচসা শুরু হয় দোকানির। বচসা ক্রমশ গড়ায় হাতাহাতিতে। দোকানে ভাঙচুর শুরু করেন খরিদ্দারেরা। তারপরই ওই কাণ্ড ঘটান দোকানি। ঘটনায় আহত হয়েছেন দু’জন। তাঁদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দেখুন ভিডিও:

ঘটনাটি বেশ কয়েক দিন আগের। তবে সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে সম্প্রতি ঘটনাটি সর্বসমক্ষে এসেছে। খরিদ্দারদের অভিযোগের ভিত্তিতে ওই দোকানিকে গ্রেফতার করেছে পুলিশ। দোকানের জিনিসপত্র নষ্ট করার জন্য খরিদ্দারদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন দোকানিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন