Mumbai

লকডাউনে মুম্বইয়ের কেন্দ্রস্থলে ঘুরে বেড়াচ্ছে হরিণের দল, ভাইরাল ভিডিয়ো

হরিণের একটি বড় দল নিজেদের মতো করে দৌড়ে বেড়াচ্ছে, খেলছে। দেখে বিশ্বাস নাও হতে পারে, এটি মুম্বইয়ের মতো জায়গার ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২০ ১৫:০৯
Share:

মুম্বইয়ের বুকে হরিণের দল। ছবি: টুইটার থেকে নেওয়া।

করোনার অতিমারির জেরে অনেক খারাপের মধ্যে কিছু ভাল ব্যাপারও বার বার সামনে এসেছে। যেমন দূষণ অনেক কমে গিয়েছে। আর মানুষ ঘরে কিছুটা হলেও বন্দি থাকায় পশুপাখিরা মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছে যত্রতত্র। এমনই একটি দৃশ্য ক্যামেরাবন্দি হল বাণিজ্য নগরী মুম্বইয়ের বুকে।

Advertisement

আফরোজ শাহ নামে এক আইনজীবী তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, হরিণের একটি বড় দল নিজেদের মতো করে দৌড়ে বেড়াচ্ছে, খেলছে। দেখে বিশ্বাস নাও হতে পারে, এটি মুম্বইয়ের মতো জায়গার ছবি।

এই জায়গাটি মুম্বইয়ের মিঠি নদীর উৎপত্তিস্থলের কাছে বলে জানানো হয়েছে। মিঠি নদী মুম্বইয়ের বিহার হ্রদ থেকে বেরিয়ে আরব সাগরে মিশেছে। বিহার হ্রদের চারপাশে প্রচুর সবুজের সমারোহ। সেখানেই এই হরিণগুলিকে দেখা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: চাপের মধ্যেও পিপিই পরে নাচছেন সুন্দরী চিকিৎসক, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: যে দেশে করোনার প্রকোপ সব থেকে বেশি, সেখানে কী ভাবে পার্টি চলছে দেখুন!

আর এমন একটি ভিডিয়োটি পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি। ৩ জুলাই পোস্ট হয়েছে আফরোজের টুইটার হ্যান্ডলে। প্রায় চার দিনে সাড়ে সাতাশ হাজার বার দেখা হয়েছে ভিডিয়োটি। সেই সঙ্গে সমানে চলছে লাইক ও শেয়ার।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন