Flipkart

৪১ হাজার টাকার ক্যামেরার বদলে এল খেলনা, অভিযুক্ত ফ্লিপকার্ট

ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের মমতা নগর কলোনীতে। সেখানকার একটি চাল কলে কাজ করেন বিনয়। কাজের ফাঁকে পছন্দ করেন ছবি তুলতে। গত সোমবার ফ্লিপকার্টে ক্যামেরার অর্ডার দেন তিনি। পরের দিন সন্ধেয় ডেলিভারি দেয় ফ্লিপকার্ট। প্যাকেট খুলতেই মাথায় হাত পড়ে যায় বিনয়ের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭ ২১:৪২
Share:

প্রতীকী ছবি।

ফোটোগ্রাফি নেশা বছর চব্বিশের বিনয়ের। ফ্লিপকার্টে ক্যাননের দামি ডিএসএলআর ক্যামেরা বুক করেছিলেন তিনি। ক্যামেরার দামও নেহাত কম নয়। ৪১ হাজার টাকা। ভুল ভাঙল ডেলিভারি আসার পর। সুন্দর করে মোড়া প্যাকেটটা খুলতেই চোখ কপালে। ক্যাননের ডিএসএলআরের বদলে এসেছে খেলনা ক্যামেরা। তার সঙ্গে কিছু পাথর।

Advertisement

আরও পড়ুন:

দিল্লিতেও কঙ্কাল কাণ্ড, বিজ্ঞানীর পচা, গলা দেহ উদ্ধার

Advertisement

পড়শি মহিলাকে ‘ছম্মক ছল্লো’ বলে হাজতবাস করতে হল এক ব্যক্তিকে!

ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের মমতা নগর কলোনীতে। সেখানকার একটি বেসরকারি অফিসে কাজ করেন বিনয়। কাজের ফাঁকে পছন্দ করেন ছবি তুলতে। গত সোমবার ফ্লিপকার্টে ক্যামেরার অর্ডার দেন তিনি। পরের দিন সন্ধেয় ডেলিভারি দেয় ফ্লিপকার্ট। প্যাকেট খুলতেই মাথায় হাত পড়ে যায় বিনয়ের। তিনি দেখেন ৪১ হাজার টাকার ক্যামেরার বদলে রয়েছে দু’টি খেলনা ক্যামেরা। সেই সঙ্গে কিছু পাথরও পড়ে রয়েছে প্যাকেটে। বিনয় জানিয়েছেন, কাস্টমার কেয়ারে ফোন করেও কোনও লাভ হয়নি। কাস্টমার কেয়ার অফিস থেকে জানানো হয়েছে, বিনয়ের ঠিকানায় আসল ডিএসএলআর ক্যামেরাই পাঠানো হয়েছে। তাদের ডেটাবেসে সেটাই লেখা আছে। এর পরেই গত বুধবার, এলবি নগর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। পুলিশ জানিয়েছে, ফ্লিপকার্ট এখনও এই বিষয়ে কোনও মন্তব্য করেনি। গোটা বিষয়টা সাইবার অপরাধ দমন শাখায় জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন