Murder

Murder: ছেলের স্কুলের বেতন মেটাতে মুম্বইয়ের ব্যবসায়ীকে ১২ বার কুপিয়ে খুন

আর্থিক অভাবে ছেলের স্কুলের বেতন না দিতে পারায় মুম্বইয়ের এক ব্যবসায়ীকে ছুরি দিয়ে ১২ বার কুপিয়ে খুন করেন গুজরাতের এক ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৫:৩৯
Share:

কম দামে জমি বিক্রি করবেন, এই প্রলোভন দেখিয়ে মনসুখভাইকে কুপিয়ে খুন করেন তিনি। প্রতীকী ছবি

ছেলের স্কুলের বেতন মেটাতে মুম্বইয়ের শহরতলির এক ব্যবসায়ীকে ছুরি দিয়ে১২ বার কুপিয়ে খুন করলেন গুজরাতের এক ব্যক্তি। খুন করার পর মৃত ব্যবসায়ীর হাতের ব্রেসলেট, গলার হার চুরি করে নিয়ে পালান অভিযুক্ত। ২৬ এপ্রিল গুজরাতের ওয়াদালা গ্রাম থেকে ওই ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করা হয়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মনসুখভাই ওরফে মনুভাই মাওজিভাই সাতারা। মুম্বইয়ের মুলুন্দ এলাকার বাসিন্দা ছিলেন তিনি। মৃতদেহ শনাক্ত করতে গিয়ে পুলিশ লক্ষ করে, তাঁর গলার একটি সোনার হার ও হাতের ব্রেসলেট নেই। এই প্রসঙ্গে মনসুখভাইয়ের স্ত্রী জানিয়েছেন, সোনার হারটির দাম প্রায় দু’লাখ টাকা। হারের সঙ্গে একটি লকেটও ছিল। ৩৬ গ্রাম ওজনের ব্রেসলেটটিও চুরি হয়েছে।

Advertisement

মুন্দ্রা মেরিন থানার পুলিশ স্থানীয় অপরাধ দমন শাখার সঙ্গে হাত মিলিয়ে তদন্তে নেমেছে। তদন্ত সূত্রে তারা জানতে পেরেছে, ওয়াদালা অঞ্চলের এক ব্যক্তি ২৪ এপ্রিল মুদ্রা ব্যাঙ্কে একটি সোনার ব্রেসলেট বন্ধক রেখে ঋণ নিয়েছিলেন। অভিযুক্তের নাম ভালা নাগশি গাড়ভি। ব্যাঙ্কে জিজ্ঞাসাবাদের পর অভিযুক্তের খোঁজ পান তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদের পর ভালা নিজের দোষ স্বীকার করেন। তিনি জানান, ছেলের স্কুলের বেতন দেওয়ার মতো ক্ষমতা ছিল না তাঁর। কম দামে জমি বিক্রি করবেন, এই প্রলোভন দেখিয়ে মনসুখভাইকে কুপিয়ে খুন করেন তিনি। সোনার লকেটটি নিজের বাড়িতেই লুকিয়ে রেখেছিলেন। হারটি এক সোনা ব্যবসায়ীকে বিক্রি করে দেন। বর্তমানে তাঁকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন