National News

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে পর পর গুলি, দেখুন ভিডিও

বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মেরঠের সোরখা গ্রামে। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা খুনের ঘটনা। ভিডিওয় দেখা গিয়েছে, নিছত্তর কৌর নামে ওই মহিলা তাঁর বাড়ির বাইরে খাটিয়ায় বসেছিলেন। সেই সময় তাঁর উপর হামলা চালায় তিন দুষ্কৃতী।

Advertisement

সংবাদ সংস্থা

মেরঠ শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৮ ১৫:১১
Share:

পর পর গুলি চালিয়ে মহিলাকে খুন করল তিন দুষ্কৃতী। ছবি: ইউটিউবের সৌজন্যে।

গুলির পর গুলি। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লেন প্রৌঢ়া। নিশ্চিত হওয়ার জন্য আরও দশ রাউন্ড গুলি। এ ভাবেই গুলি করে মারা হল এক প্রৌঢ়াকে। রেয়াত করা হল না তাঁর ছেলেকেও।

Advertisement

গত বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মেরঠের সোরখা গ্রামে। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা খুনের ঘটনা। ভিডিওয় দেখা গিয়েছে, নিছত্তর কৌর নামে ওই মহিলা তাঁর বাড়ির বাইরে খাটিয়ায় বসেছিলেন। সেই সময় তাঁর উপর হামলা চালায় তিন দুষ্কৃতী।

প্রত্যেকের হাতেই ছিল রিভলবার। নিছত্তরের পাশে আরও এক মহিলা ছিলেন। তাঁকে চলে যেতে বলা হয়। পর পর দশ রাউন্ড গুলি ছোড়ে তারা। প্রৌঢ়া মারা গিয়েছেন নিশ্চিত হওয়ার পরেই এলাকা ছাড়ে তারা।

Advertisement

আরও পড়ুন:

দিল্লিতে দিনের আলোয় স্কুল ভ্যান থেকে শিশু অপহরণ, চালককে খুন

সেনা কনভয়ে আলফার হামলা, হত জওয়ান

দেখুন ভিডিও:

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নিছত্তরকে খুন করার আগে তাঁর ছেলে বলবিন্দরকে খুন করে ওই দুষ্কৃতীরা। সেই সময় বলবিন্দর মাঠে কাজ করছিলেন। সেখানেই পর পর গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় তাঁকে। তার পরেই তাঁর বাড়িতে এসে নিছত্তরের উপর চড়াও হয় তারা।

কেন ঘটল এমন ঘটনা? পুলিশ জানিয়েছে, জমি সংক্রান্ত বিবাদের জেরে ২০১৬ সালে খুন হন সোরখার বাসিন্দা নরেন্দ্র। ওই খুনের ঘটনারই সাক্ষী ছিলেন তাঁর স্ত্রী নিছত্তর এবং ছেলে বলবিন্দর। আদালতে সাক্ষী না দেওয়ার জন্য বহু দিন ধরেই তাঁদের হুমকি দিচ্ছিল অভিযুক্তরা। কিন্তু, সেই হুমকি তাঁরা মানেননি। সে কারণেই হয়তো এই খুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন