Patna Station Porn Video

পটনা স্টেশনের টিভিতে পর্ন ভিডিয়ো চলল মিনিট তিনেক!

রেল স্টেশনে লাগানো এই ধরনের টিভি পর্দায় সাধারণত বিজ্ঞাপন দেখানো হয়। দেখানো হয় খবরের ক্লিপিং, এমনকি, জনসচেতনতামূলক ভিডিয়োও। তবে কী দেখানো হবে, তা ঠিক করে নির্দিষ্ট এজেন্সি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১১:০২
Share:

১০ নম্বর প্ল্যাটফর্মে সেই সময় উপস্থিত ছিলেন বহু মহিলা এবং কমবয়সি কিশোর-কিশোরীও। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

রবিবার সকাল সাড়ে ৯টা। ছুটির দিনের সকালে বেড়াতে যাওয়ার ভিড় সবে জমতে শুরু করেছে রেল স্টেশনে। ঠিক এই সময়ে ১০ নম্বর প্ল্যাটফর্মের টিভির পর্দায় তাকিয়ে চমকে গেলেন উপস্থিত যাত্রীরা। স্টেশনে সার দিয়ে লাগানো টিভির পর্দায় তখন চলছে পর্ন ভিডিয়ো।

Advertisement

ঘটনাস্থল— বিহারের পটনা স্টেশন। ১০ নম্বর প্ল্যাটফর্মে সেই সময় উপস্থিত ছিলেন বহু মহিলা এবং কমবয়সি কিশোর-কিশোরীও। তাঁদের সামনেই প্ল্যাটফর্মের টিভিতে এমন দৃশ্য চালু হওয়ায় অস্বস্তিতে পড়েন অধিকাংশ যাত্রী। দ্রুত যাত্রীদের তরফে অভিযোগ করা হয় জিআরপি এবং আরপিএফের আধিকারিকদের কাছে। তবে খবর পেয়েও সঙ্গে সঙ্গে ওই ভিডিয়ো বন্ধ করতে পারেনি জিআরপি।

রেল স্টেশনে লাগানো এই ধরনের টিভি পর্দায় সাধারণত বিজ্ঞাপন দেখানো হয়। দেখানো হয় খবরের ক্লিপিং এমনকি, জনসচেতনতামূলক ভিডিয়োও। তবে কী দেখানো হবে, তা ঠিক করে নির্দিষ্ট এজেন্সি। রেলের তরফে এই ধরনের এজেন্সিকে বরাত দেওয়া হয়। তারাই বিষয়টি দেখাশোনা করে। পটনা স্টেশনের ১০ নম্বর প্ল্যাটফর্মে ওই টিভি পর্দার দায়িত্ব ছিল ‘দত্ত কমিউনিকেশন’ নামে একটি সংস্থার। রাজ্য সরকারের নিয়ন্ত্রণাধীন জিআরপির কাজ করতে দেরি হচ্ছে দেখে রেলের নিজস্ব পুলিশবাহিনী আরপিএফের তরফে যোগাযোগ করা হয় ওই সংস্থার সঙ্গে। অবিলম্বে বন্ধ করতে বলা হয় ওই পর্ন ভিডিয়োর ক্লিপিং।

Advertisement

কিন্তু পুরো প্রক্রিয়ায় প্রায় তিন মিনিট সময় লেগে যায়। পটনার ১০ নম্বর প্ল্যাটফর্মের সমস্ত টিভি পর্দায় সেই তিন মিনিট ধরে টানা চলতে থাকে পর্ন ছবির দৃশ্য। সংবাদ সংস্থা সূত্রে খবর, রেলের তরফে ওই সংস্থার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। সংস্থাটিকে কালো তালিকাভুক্তও করা হয়েছে। একই সঙ্গে রেলের তরফে মোটা অঙ্কের আর্থিক জরিমানাও দিতে বলা হয়েছে সংস্থাটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন