Gang Rape

হোটেলে ডেকে মহিলা ট্যুর গাইডকে গণধর্ষণের অভিযোগ দিল্লিতে

অভিযুক্তদের মধ্যে এক মহিলাও শামিল ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা।

Advertisement
শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২০ ১১:১২
Share:

গ্রাফিক: তিয়াসা দাস।

ফের গণধর্ষণের অভিযোগ দিল্লিতে। অল্প সুদে ঋণ পাইয়ে দেওয়ার নাম করে ডেকে নিয়ে গিয়ে হোটেলের ঘরে তাঁকে ছ’জন মিলে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেছেন এক ট্যুরিস্ট গাইড। অভিযুক্তদের মধ্যে এক মহিলাও শামিল ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

শুক্রবার মধ্য দিল্লির একটি হোটেলে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পেশায় ট্যুরিস্ট গাইড, অভিযোগকারিণী ওই মহিলা টিকিট বুকিং একজিকিউটিভ হিসেবেও কাজ করেন।

পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, টাকার খুব প্রয়োজন ছিল তাঁর। সেই সূত্রেই অভিযুক্তদের সঙ্গে তাঁর পরিচয় হয়। কম সুদে ঋণ পাইয়ে দেবেন বলে ফোনে তাঁকে আশ্বস্ত করেন তাঁরা। সেই মতো হোটেলে ডেকে পাঠান। সেখানে যেতেই সকলে মিলে তাঁকে ধর্ষণ করেন।

Advertisement

আরও পড়ুন: কৃষি বিল নিয়ে বিক্ষোভের জেরে ডেরেক, দোলা-সহ সাসপেন্ড ৮ সাংসদ​

আরও পড়ুন: মুম্বইয়ের কাছে বাড়ি ভেঙে মৃত ১০, ২০-২৫ জনের আটকে থাকার আশঙ্কা​

Advertisement

পুলিশ জানিয়েছে, হোটেলের যে ঘরে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ, সেটি দুই ব্যবসায়ীর নামে বুক করা ছিল। অভিযোগকারিণীর বয়ানের ভিত্তিতে এক মহিলা-সহ ছ’জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এর মধ্যে শেখ সরাই এলাকা থেকে মনোজ শর্মা নামের মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন