Shraddha Walkar

‘ও আগেও আমাকে মেরে ফেলার চেষ্টা করেছে’, আদালতে শ্রদ্ধার অডিয়ো ক্লিপ চালালেন আইনজীবী

আদালতে অডিয়ো ক্লিপটি শোনান শ্রদ্ধার আইনজীবী। সেখানে শ্রদ্ধাকে বলতে শোনা যাচ্ছে, আফতাব আগেও তাঁকে মারার চেষ্টা করেছেন। সঙ্গীর রাগ কমাতে চিকিৎসকের দ্বারস্থ হওয়ার কথা ভাবছিলেন শ্রদ্ধা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১২:০৫
Share:

আদালতে শ্রদ্ধার অডিয়ো ক্লিপ শোনালেন তাঁর আইনজীবী। — ফাইল ছবি।

শ্রদ্ধা ওয়ালকারকে আগেও মেরে ফেলার চেষ্টা করেছে তাঁর একত্রবাসের সঙ্গী আফতাব আমিন পুণাওয়ালা। আদালতে শ্রদ্ধার একটি পুরনো অডিয়ো ক্লিপ চালিয়ে এমনই দাবি করলেন তাঁর আইনজীবী। চার্জশিটে পুলিশের দাবি, গত বছরের ১৮ মে আফতাব তাঁর একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে গলা টিপে খুন করেন এবং তার পর তাঁর দেহ কুচি কুচি করে কেটে তা ছড়িয়ে দেন বনেজঙ্গলে।

Advertisement

শ্রদ্ধার আইনজীবী আদালতে দাবি করেন, আফতাব নিয়মিত ভাবেই শ্রদ্ধাকে খুন করার চেষ্টা চালিয়ে গিয়েছেন। নিজের বক্তব্যের পক্ষে আদালতে একটি অডিয়ো ক্লিপও শোনান তিনি। যে অডিয়ো ক্লিপটি একটি চিকিৎসা সংক্রান্ত অ্যাপের মাধ্যমে পাওয়া। ওই অডিয়ো ক্লিপে শ্রদ্ধাকে বলতে শোনা যাচ্ছে, ‘‘আমি গুনে দেখিনি কত বার ও (আফতাব) আমাকে খুন করার চেষ্টা করেছে। এটাই প্রথম বার নয়। যে ভাবে ও আমার ঘাড় চেপে ধরেছিল আমি জ্ঞান হারাই। আমি ৩০ সেকেন্ড শ্বাস নিতে পারছিলাম না। ভাগ্যিস আমি ওর চুল টেনে ধরে নিজেকে বাঁচাতে পেরেছিলাম।’’ আইনজীবী আদালতকে জানান, এই কথাগুলি শ্রদ্ধা বলেছিলেন এক জন মনোবিদের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট করার সময়।

পুলিশ চার্জশিটে দাবি করেছে, গত বছরের ১৮ মে একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে খুন করেন আফতাব। তার পর শ্রদ্ধার দেহের একাধিক টুকরো করে তা প্রায় তিন সপ্তাহ দিল্লির মেহরৌলির বাড়ির ফ্রিজে ঢুকিয়ে রাখেন। তার পর সেই টুকরো ছড়িয়ে দেন বনেজঙ্গলে। সেই টুকরোগুলির মধ্যে কিছু অংশ উদ্ধার করেছে পুলিশ। যদিও পুরো দেহের সন্ধান এখনও মেলেনি। গ্রেফতার করা হয়েছে আফতাবকেও।

Advertisement

এ দিকে মেয়ের দেহ না পাওয়ায় এখনও শ্রদ্ধার শেষকৃত্য করে উঠতে পারেননি তাঁর বাবা বিকাশ ওয়ালকার। এই অবস্থায় বিকাশ দাবি করেছেন, তাঁর মেয়ের মৃত্যুর ঘটনার তদন্ত শেষ করার জন্য যেন আদালত সময়সীমা নির্ধারিত করে দেয়। ফাস্ট ট্র্যাক কোর্টে এই মামলার বিচার করারও দাবি তুলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন