delhi election

দিল্লি নির্বাচনে জয়ী বিয়ের প্রস্তাবে প্লাবিত সেই সুদর্শন আপপ্রার্থী রাঘব

এক মহিলা তো রাঘবকে সরাসরি ট্যাগ করে টুইটারে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন! তবে শুধুই ভার্চুয়াল নয়। প্রস্তাব আসছে মুখোমুখিও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২০ ১০:১১
Share:
০১ ১১

রাজধানীর হৃদয় আগেই জয় করেছিলেন। এ বার নির্বাচনেও জয়ী হলেন রাঘব চড্ডা। রাজেন্দ্রনগর কেন্দ্র থেকে এই আপ প্রার্থী জয়ী হলেন ২০ হাজারেরও বেশি ভোটে।

০২ ১১

একে সুদর্শন, তার উপর পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। নির্বাচনের আগেই ‘উপযুক্ত পাত্র’-র তকমা পেতে তাঁর সময় লাগেনি।

Advertisement
০৩ ১১

এই নির্বাচনে ‘আপ’-এর তারকা প্রচারকারীর অন্যতম ছিলেন রাঘব। তাঁর বিশেষ মিডিয়া টিম জানিয়েছে, গত কয়েক দিনে বিয়ের প্রস্তাবে ভেসে গিয়েছে তাঁর টুইটার হ্যান্ডল।

০৪ ১১

এক মহিলা তো রাঘবকে সরাসরি ট্যাগ করে টুইটারে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন! তবে শুধুই ভার্চুয়াল নয়। প্রস্তাব আসছে মুখোমুখিও। সম্প্রতি একটি স্কুলে প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানে এক শিক্ষক এই আপ প্রার্থীর সামনেই বলেছেন, তাঁর নিজের মেয়ে থাকলে রাঘবকে জামাই করতেন।

০৫ ১১

অনেকে আবার মুখে কিছু বলছেন না। সোশ্যাল মিডিয়ায় রাঘবের যেখানে যত প্রোফাইল আছে, কমেন্টবক্স ভরিয়ে দিচ্ছেন লভ-ইমোজি দিয়ে।

০৬ ১১

জনৈক তরুণী টুইটারেত্তি আবার এত ইঙ্গিতে বিশ্বাসী নন। তবে তিনি সরাসরি বিয়ের প্রস্তাবও দেননি। বরং বলেছেন, রাঘব যেন আর কাউকে বিয়ে না করেন। তা হলে তাঁর হৃদয় ভেঙে যাবে।

০৭ ১১

বিয়ের বাজারে চাহিদার তুঙ্গে থাকা রাঘব নিজে কী বলছেন? সলাজ হেসে চেষ্টা করছেন এই প্রসঙ্গ থেকে দূরে থাকার।

০৮ ১১

কিন্তু জনসংযোগের ক্ষেত্রে তো সবসময় দূরে থাকাও যায় না। তাই এক তরুণীর প্রস্তাবের উত্তরে রাঘব জানিয়েছেন, দেশের অর্থনীতি এখন বেহাল। ফলে বিয়ের উপযুক্ত সময় এটা নয়।

০৯ ১১

তবে রাঘবের এটাই প্রথম নির্বাচন-অভিযান নয়। এর আগে তিনি লোকসভা ভোটে দক্ষিণ দিল্লি কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সে বার অবশ্য তিনি জিততে পারেননি।

১০ ১১

এ বার রাঘবের মূল প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির প্রবীণ প্রার্থী আর পি সিংহ এবং কংগ্রেসের সর্বকনিষ্ঠ প্রার্থী পঁচিশ বছর বয়সি রকি তুসিদ।

১১ ১১

নির্বাচনের পরে আগামী দিনেও কি রাঘবের ক্রাশ-ব্যাঙ্ক বাড়বে ? উত্তর অপেক্ষা করছে আগামী দিনের কাছে। (ছবি: আর্কাইভ ও ফেসবুক)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement